রবিবার, ১৫ই জুলাই, ২০১৮ ইং ৩১শে আষাঢ়, ১৪২৫ বঙ্গাব্দ

মালয়েশিয়ায় রাজাকের সন্তানদের ব্যাংক অ্যাকাউন্ট জব্দ

অার্ন্তজাতিক ডেস্ক : সাবেক প্রধানমন্ত্রী নাজিব রাজাকের সন্তানদের ব্যাংক অ্যাকাউন্ট জব্দ করা হয়েছে। গত ৬ জুন নাজিব রাজাকের ছেলে মোহাম্মদ নিজার ব্যাংক অ্যাকাউন্ট জব্দ করার বিষয় নিয়ে তার ফেসবুক আইডিতে একটি পোস্ট দিয়েছেন। এতে তিনি বলেন, ব্যাংক অ্যাকাউন্ট জব্দ হওয়ায় বিভিন্ন জটিলতার মুখোমুখি হচ্ছে তার পরিবার। তিনি আরও বলেন, আমার ও আমার অসুস্থ ভাইবোনের অ্যাকাউন্ট জব্দ করা হয়েছে। এমনকি আমরা বিল পর্যন্ত দিতে পারছি না।

গত ৪ জুলাই নাজিব রাজাককে দুর্নীতির দায়ে অভিযুক্ত করা হয়। পরের দিন ৫ জুলাই তিনি এই পোস্ট দিয়েছেন। একই দিনে নাজিব রাজাকের অন্য ছেলে মোহাম্মদ নুরাশ্বমানের অ্যাকাউন্ট জব্দ করা হয়। অন্যদিকে গত ৬ জুলাই নাজিবের মেয়ে পুতেরি নুরলিসার ব্যাংক অ্যাকাউন্ট জব্দ করা হয়। তবে এ বিষয়ে তাৎক্ষণিকভাবে নাজিবের পক্ষ থেকে কোনো মন্তব্য পাওয়া যায়নি।

মালয়েশিয়ার দুর্নীতিবিরোধী কমিশন (এমএসিসি) সাবেক প্রধানমন্ত্রী নাজিব রাজাকের সন্তান নুরিয়ানা নাজওয়া নাজিব, মোহাম্মদ নোরাশ্বমান নাচিক, মোহাম্মদ নিজার নাজিব ও পুতেরি নূরলিসা নাজিবের ব্যাংক অ্যাকাউন্ট জব্দ করেছে। আর্থিক দুর্নীতিতে নাজিব রাজাকের জড়িত থাকার তদন্ত চলছে।
নাজিব রাজাকের মেয়ে নুরিয়ানা নাজওয়া নাজিব একদিন আগে অভিযোগ করেন যে, তার ব্যাংক অ্যাকাউন্ট জব্দ করা হয়েছে। তবে তার একদিন পরেই নাজিব রাজাকের অন্য তিন সন্তানও একই অভিযোগ করেছেন। মালয়েশিয়ার অনলাইন দ্য স্টার এ খবর দিয়েছে।

এ জাতীয় আরও খবর

আয়ারল্যান্ডকে হারিয়ে চ্যাম্পিয়ন বাংলাদেশ

মৃত্যুর দু’মাস পর জানা গেল তিনি খুন হয়েছেন

রাজাকার ও তাদের সন্তানরা দ্বিতীয় শ্রেণীর নাগরিক: নৌমন্ত্রী

পাকিস্তানে সমাবেশে হামলায় নিহতের সংখ্যা বেড়ে ১২৮

উত্তেজনা বাড়িয়ে রাশিয়াকে ঘিরে ফেলছে যুক্তরাষ্ট্র! শঙ্কায় মস্কো

মিয়ানমারে সংঘর্ষে ১২ সেনা নিহত