বুধবার, ১১ই জুলাই, ২০১৮ ইং ২৭শে আষাঢ়, ১৪২৫ বঙ্গাব্দ

গোল করেই মারা গেলেন ফুটবলার

শেষ হতে চলেছে রাশিয়ার বিশ্বকাপ পর্ব। কিন্তু ক্রমেই যেন বেড়ে উঠেছে ফুটবল উত্তেজনা। গোটা বিশ্বে চলছে এই উন্মাদনা। সেই ঢেউয়ে গা ভাসিয়ে অনুষ্ঠিত একটি ফুটবল ম্যাচে গোল করে পৃথিবী থেকে বিদায় নিয়েছেন সাগর দাস নামে এক ফুটবলার।
গত মঙ্গলবার ম্যাচটি অনুষ্ঠিত হয় কলকাতার কামারহাটি এলাকায়। স্থানীয় ফুটবলাররা ছাড়াও ম্যাচটিতে অংশ নেন বিভিন্ন এলাকার দামী খেলোয়াড়রাও। তবে সেদিনকার ম্যাচে সকলের আলোচনার মধ্যমনি ছিলেন সাগর দাস।

স্থানীয় উদীয়মান ফুটবলার সাগর মাঝ মাঠ থেকে বল নিয়ে প্রতিপক্ষে ডি বক্সে গিয়েছিলেন ৭ জনকে পাশ কাটিয়ে। ডি বক্সের ভেতর সতীর্থকে বল পাসের পর আবার নিজের পায়ে বল পান তিনি। মুহুর্তেই শট নিয়ে ঢলে পড়ে যান মাঠেই।
তার দলের খেলোয়াড়রা প্রথমে মনে করেছিলেন গোলের আনন্দে মাটিতে শুয়ে পড়েছেন সাগর। কিন্তু তাদের এই চিন্তাকে মিথ্যায় পরিনত করে ততক্ষণে পরপারে চলে গেছেন সাগর দাস।
তাকে কামারহাটি স্টেট জেনারেল হাসপাতালে নিয়ে যাওয়া হয় ঘটনার পর পরই। কিন্তু হাসপাতালে নিয়ে যাওয়ার পর কর্তব্যরত চিকিৎসকগণ সাগরকে মৃত বলে ঘোষনা করেন।
স্টেট জেনারেল হাসপাতালে চিকিৎসক মহালয় কর্মকার বলেন, ‘সাগরকে যখন এখানে আনা হয় তখন একদম নিস্তেজ ছিলেন তিনি। আমরা পরীক্ষা-নিরীক্ষার পর বুঝতে পারি তিনি আর বেঁচে নেই। অনেক আগেই তার মৃত্যু হয়েছিল।’

এ জাতীয় আরও খবর

পরিসংখ্যানে ক্রোয়েশিয়ার চেয়ে এগিয়ে ‘থ্রি লায়ন্স’!

উটের ভবিষ্যদ্বাণীই সত্যি হলো

মাত্রাতিরিক্ত উদযাপনে ফ্রান্সে ২৭ জন আহত

আমাকে নিয়ে গুজব ছড়ানো হচ্ছে: রুবেল

বেলজিয়ামকে হতাশায় ডুবিয়ে ফাইনালে ফ্রান্স

আবেগঘন বার্তায় সিআর সেভেনকে বিদায় জানাল রিয়াল মাদ্রিদ