সোমবার, ৪ঠা জুন, ২০১৮ ইং ২১শে জ্যৈষ্ঠ, ১৪২৫ বঙ্গাব্দ

ইছাপুরা ইউনিয়ন পরিষদের বাজেট ঘোষণা

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি: ব্রাহ্মণবাড়িয়ার ইছাপুরা ইউনিয়ন পরিষদের ২০১৮-২০১৯ অর্থবছরের খসড়া বাজেট ঘোষণা করা হয়েছে। গতকাল বৃহস্পতিবার বিকেলে ইছাপুরা ইউনিয়ন চেয়ারম্যান মো. জিয়াউল হক বকুল এ বাজেট ঘোষণা করেন। এ সময় তিনি বাজেট বাস্তবায়নে সবার সহযোগিতা কামনা করেন। ইউনিয়ন পরিষদ মিলনায়তনে প্রায় ৯৩ লাখ টাকার বাজেট ঘোষণা করা হয়। বাজেটে উন্নয়ন প্রকল্পে ২৪ লাখ টাকা বরাদ্দ রাখা হয়েছে। এছাড়া রাস্তা নির্মাণ ও মেরামত, গৃহনির্মাণ ও মেরামত, স্যানিটেশন, সেলাই মেশিন প্রশিক্ষণ ইত্যাদি খাতেও বরাদ্দ রাখা হয়েছে।

আরও : মুস্তাফিজকে সামলাতেই ওয়ালশের বিপত্তি!

ইউপি চেয়ারম্যান জিয়াউল হক বকুলের সভাপতিত্বে বাজেট অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বিজয়নগর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. আলী আফরোজ।

বিশেষ অতিথি ছিলেন জেলা পরিষদ সদস্য ও উপজেলা আওয়ামী লীগ সভাপতি মো. জহিরুল ইসলাম ভূইয়া, ব্রাহ্মণবাড়িয়া প্রেস ক্লাবের সভাপতি খ আ ম রশিদুল ইসলাম, সাধারন সম্পাদক দীপক চৌধুরী বাপ্পী। বক্তব্য রাখেন, ইউনিয়ন পরিষদ সচিব আব্দুল রাকিব মৃধা, ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি মো. ইসহাক সরকার, বিজয়নগর প্রেস ক্লাবের সভাপতি মৃণাল চৌধুরি লিটন, স্কুল শিক্ষক আবুল কাশেম ও ইউপি সদস্য মো. সেলিম।

Print Friendly, PDF & Email