বুধবার, ৬ই জুন, ২০১৮ ইং ২৩শে জ্যৈষ্ঠ, ১৪২৫ বঙ্গাব্দ

ব্রাহ্মণবাড়িয়ায় শহরের মদিনা মসজিদে দোয়া ও ইফতার অনুষ্ঠিত

আরও : মালয়েশিয়ার কেন্দ্রীয় ব্যাংকের গভর্নরের পদত্যাগ

নিজস্ব প্রতিনিধি: ব্রাহ্মণবাড়িয়া শহরের ঐতিহ্যবাহী মদিনা মসজিদের দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। এ উপলক্ষে রবিবার আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন পার্বত্য চট্রগ্রাম বিষয়ক মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও ব্রাহ্মণবাড়িয়া-৩ আসনের সংসদ সদস্য র, আ, ম উবায়দুল মোকতাদির চৌধুরী। জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও মদিনা মসজিদ কমিটির সভাপতি তাজ মোঃ ইয়াছিনের সভাপতিত্বে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক রেজওয়ানুর রহমান, এ,এস,পি (সদর সার্কেল) রেজাউল কবীর, জেলা আওয়মীলীগের সহ-সভাপতি মজিবুর রহমান বাবুল, ব্রাহ্মণবাড়িয়া চেম্বার অব কমার্স এর সভাপতি আজিজুল হক, পৌরসভার ৪ নং ওয়ার্ড কাউন্সিলর মিজান আনসারী, ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক ও মদিনা মসজিদ কমিটির সাধারণ সম্পাদক রিয়াজউদ্দিন জামি, মদিনা মসজিদের খতিব জুনায়েদ আল হাবীব, জেলা জামে মসজিদের সাধারণ সম্পাদক আশিকুল ইসলাম প্রমূখ। প্রধান অতিথির বক্তব্যে সাংসদ মোকতাদির চৌধুরী বলেন, বর্তমান সরকার মসজিদ-মাদ্রাসার উন্নয়নে নিরন্তর কাজ কাজ করে যাচ্ছে।
এরই ধারাবাহিকতায় ঐতিহ্যবাহী এই মদিনা মসজিদের সম্প্রসারণ ও এর উন্নয়নে সরকারের পক্ষ থেকে সহযোগিতা করা হবে। তিনি এ সময় মসজিদটির বিভিন্ন সমস্যা সমাধানেরও আশ্বাস দেন। পরে দেশ ও জাতির কল্যান কামনা করে বিশেষ মোনাজাত করা হয়।

Print Friendly, PDF & Email

এ জাতীয় আরও খবর

দিনরাত ব্যস্ত ব্রাহ্মণবাড়িয়ায় দর্জি কারিগররা 

ব্রাহ্মণবাড়িয়া টেলিভিশন জার্নালিস্ট এসোসিয়েশন টেলিভিশন সাংবাদিকদের পেশাগত মানউন্নয়নে ভূমিকা রাখবে: খ.আ.ম রাশিদুল ইসলাম

ব্রাহ্মণবাড়িয়া টেলিভিশন জার্নালিস্ট এসোসিয়েশন নেতৃবৃন্দকে অভিনন্দন

ব্রাক্ষণবাড়িয়ায় সুবিধাবঞ্চিতদের নিয়ে ইফতার ও সেলাই মেশিন দিল উৎসর্গ ফাউন্ডেশন

আখাউড়ায় ভ্রাম্যমান আদালতে ২১ চালকের জরিমানা

ব্রাহ্মণবাড়িয়ায় বিশ্ব পরিবেশ দিবস উপলক্ষে র‌্যালী ও আলোচান সভা