সোমবার, ৪ঠা জুন, ২০১৮ ইং ২১শে জ্যৈষ্ঠ, ১৪২৫ বঙ্গাব্দ

ব্রাহ্মণবাড়িয়ায় র‍্যাবের অভিযানে ৩৫০০ পিছ ইয়াবা উদ্ধার, আটক ২ 

news-image
তৌহিদুর রহমান নিটল, ব্রাহ্মণবাড়িয়া : ব্রাহ্মণবাড়িয়া জেলার নবীনগর থানাধীন বড়িকান্দি লঞ্চঘাট এলাকা হতে দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-১৪, ভৈরব ক্যাম্প সদস্যরা।  রোববার ভোররাতে এই অভিযানে আটকৃতদের কাছ থেকে ৩৫০০ পিস ইয়াবা ও মাদক বিক্রির ২৫ হাজার টাকা উদ্ধার করেন র‍্যাব। দুই মাদক ব্যবসায়ী হলেন, জেলার বাঞ্ছারামপুর বাখরনগর এলাকার মৃত: আব্দুর রহিমের ছেলে মো:জসিম উদ্দিন (৩৪) ও একই এলাকার মৃত: আলী আহম্মদ মিয়ার ছেলে জমির উদ্দিন ওরফে সেলিম।
র‌্যাব-১৪ জানায়, মাদক ব্যবসায়ী চক্র নিয়মিত  নিষিদ্ধ ইয়াবা ট্যাবলেট মাদকদ্রব্য সংগ্রহ করে বিভিন্ন সময় ঢাকাসহ দেশের বিভিন্ন জেলায় পাইকারি খুচরা বিক্রয় করে থাকে।এরকম তথ্যের ভিত্তিতে  গোয়েন্দা নজরদারী চালিয়ে  রোববার ভোররাতে ক্যাম্পের কোম্পানী কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার মোঃ মাহফুজুর রহমান এর নেতৃত্বে বড়িকান্দি লঞ্চঘাট এলাকায় অভিযান পরিচালনা করে সেলিম ও জসিম নামক দুই মাদক ব্যবসায়ীকে আটক করা হয়। আটককৃত দেহ তল্লাশী করে সর্বমোট ৩৫০০ পিস ইয়াবা ট্যাবলেট ও মাদক বিক্রয়ের ২৫০৫০/- টাকা উদ্ধার করা হয়।
র‌্যাব-১৪, ভৈরব ক্যাম্পের কোম্পানি অধিনায়ক অতি:পুলিশ সুপার মো:মাহফুজুর রহমান অভিযানের সত্যতা নিশ্চিত করে বলেন, আটকৃতদের বিরুদ্ধে  নবীনগর থানায় মামলা দায়েরের প্রক্রিয়া চলছে।
Print Friendly, PDF & Email