বুধবার, ৬ই জুন, ২০১৮ ইং ২৩শে জ্যৈষ্ঠ, ১৪২৫ বঙ্গাব্দ

সরকার মাদকের গডফাদারদের লুকানোর চেষ্টা করছে: মোশাররফ

টঙ্গী (গাজীপুর) প্রতিনিধি: বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশারফ হোসেন বলেছেন, রমজানে মাদকবিরোধী অভিযানের নামে সরকার বিনা বিচারে হত্যাকাণ্ড চালাচ্ছে। মাদক ব্যবসায়ীদের ক্রসফায়ারে হত্যা করে সরকার মাদকের গডফাদারদের লুকানোর চেষ্টা করছে।

রোববার টঙ্গীর পাইলট স্কুল প্রাঙ্গণে ৫৪নং ওয়ার্ড বিএনপি আয়োজিত ইফতার ও দোয়া মাহফিলে অংশ নিয়ে তিনি এসব কথা বলেন।

ড. খন্দকার মোশাররফ আরও বলেন, আমরাও এই দেশ থেকে মাদক নিশ্চিহ্ন করতে চাই। কিন্তু এর জন্য আইন আছে। যারা মাদকের অপরাধের সাথে জড়িত তাদেরকে গ্রেপ্তার করে আইনের মাধ্যমে বিচার করা উচিত। মাদক ব্যবসায়ীদের গ্রেপ্তার করে জিজ্ঞাসাবাদ করলেই গডফাদারের নাম বেরিয়ে আসবে। এসব গডফাদারদের মধ্যে বিভিন্ন মন্ত্রী-এমপিও রয়েছে। মাদকবিরোধী অভিযানের মাধ্যমে সরকার এই দেশে আতঙ্ক সৃষ্টি করতে চায়। এ কারণেই মাদক ব্যবসায়ীদের হত্যা করা হচ্ছে।

আরও : গোটা ছবিতে একা অভিনয় করে গিনেস বুকে রেকর্ড করেছিলেন সুনীল দত্ত!

বাণিজ্যমন্ত্রীর সমালোচনা করে তিনি আরও বলেন, পবিত্র রজমান মাসে বাণিজ্যমন্ত্রী বলেছিলেন দ্রব্যমূল্য বৃদ্ধি পাবে না। অথচ সরকার তা নিয়ন্ত্রণে রাখতে পারেনি। কারণ এই সরকার স্বৈরাচারী। এই সরকার জনগণের ভোটে নির্বাচিত হয়নি। এই সরকারের জনগণের ভালো-মন্দ দেখার কোনও দায়িত্ব নাই। এই বছরটি নির্বাচনের বছর। এই সরকার ২০১৪ সালে জনগণের ভোটে নির্বাচিত হয়নি। তারা গায়ের জোরে নির্বাচিত হয়েছে। আন্তর্জাতিকভাবে এই সরকারকে স্বৈরাচার স্বীকৃতি দেয়া হয়েছে। আজ দেশে কোনও গণতন্ত্র নেই। কোনও মিছিল-মিটিংও করা যায় না।

সদ্য সমাপ্ত খুলনা সিটি নির্বাচন ও আসন্ন গাজীপুর সিটি নির্বাচন প্রসঙ্গে মোশাররফ হোসেন বলেন, খুলনা নির্বাচন ছিল সেমিফাইনাল। গাজীপুর সিটি নির্বাচন হবে ফাইনাল। খুলনার মতো যদি গাজীপুরেও গায়ের জোরে আওয়ামী লীগ বিজয় ছিনিয়ে নিতে চায়, তবে এর উপযুক্ত জবাব গাজীপুরবাসী দেবে।

এসময় উপস্থিত ছিলেন গাজীপুর সিটি নির্বাচনে বিএনপির মেয়রপ্রার্থী হাসান উদ্দিন সরকার, বিএনপির সাংগঠনিক সম্পাদক ফজলুল হক মিলন, গাজীপুর জেলা বিএনপির সাধারণ সম্পাদক কাজী সায়্যেদুল আলম বাবুলসহ স্থানীয় বিএনপির নেতৃবৃন্দ।

Print Friendly, PDF & Email

এ জাতীয় আরও খবর

মাদকবিরোধী অভিযানে প্রতিটি হত্যাকাণ্ডের তদন্তের দাবি বিএনপির

যেকোনো মূল্যে মাদক বিরোধী অভিযান অব্যাহত থাকবে : নাসিম

২৪টি সাংগঠনিক ইউনিটের আংশিক কমিটি ঘোষণা ছাত্রদলের

চাকরিতে প্রবেশের বয়স আপাতত বাড়াচ্ছে না সরকার

সাহস বাড়ছে ছাত্রদলের!

৭৬টি নতুন রাজনৈতিক দলের মধ্যে ৭৪টির নিবন্ধনই বাতিল