বুধবার, ৬ই জুন, ২০১৮ ইং ২৩শে জ্যৈষ্ঠ, ১৪২৫ বঙ্গাব্দ

আহমেদ ইমতিয়াজ বুলবুলের হৃদযন্ত্রে রিং পরানো হয়েছে

বিনোদন প্রতিবেদক : দেশের হাসপাতালেই চিকিৎসা করাতে চান মুক্তিযোদ্ধা ও প্রখ্যাত সঙ্গীতকার আহমেদ ইমতিয়াজ বুলবুল। আগেই জানিয়েছিলেন এই কথা। বর্তমানে রাজধানীর জাতীয় হৃদরোগ ইনস্টিটিউট ও হাসপাতালে ভর্তি রয়েছেন এই গুণী সঙ্গীত ব্যক্তিত্ব।

গতকাল শনিবার (২ জুন) জাতীয় হৃদরোগ ইনস্টিটিউট ও হাসপাতালের পরিচালক আফজালুর রহমানের তত্ত্বাবধানে বুলবুলের শরীরে রিং স্থাপন করা হয়। বুলবুলের হৃদযন্ত্রে দুটি স্টেন্ট (রিং) পরানো হয়েছে বলে জানান শিল্পীর ছেলে সামির আহমেদ।

আরও : চীনা কোম্পানির সঙ্গে তথ্য আদান-প্রদান করেছে ফেসবুক

কিছুদিন আগে বুলবুলের হৃদযন্ত্রে আটটি ব্লক ধরা পড়ে। তার শারীরিক অবস্থার কথা জানতে পেরে চিকিৎসার দায়িত্ব নেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

আহমেদ ইমতিয়াজ বুলবুলের ছেলে সামির আহমেদ বলেন, ‘গত বৃহস্পতিবার চিকিৎসকের পরামর্শে বাবাকে জাতীয় হৃদরোগ ইনস্টিটিউটে ভর্তি করেছি। এরপর তাদের পরামর্শ অনুযায়ী প্রয়োজনীয় চিকিৎসা চলছে। গতকাল শনিবার বাবার হৃদযন্ত্রে দুটি স্টেন্ট পরানো হয়েছে। সবাই আমার বাবার জন্য দোয়া করবেন।’

আহমেদ ইমতিয়াজ বুলবুল গত ১৬ মে ফেসবুকে তার শারীরিক অসুস্থতার কথা জানিয়ে একটি স্ট্যাটাস লিখেন। এরপরই তার চিকিৎসার বিষয়টি গণমাধ্যমের সামনে আসে। মুক্তিযোদ্ধা আহমেদ ইমতিয়াজ বুলবুলের চিকিৎসার দায়িত্ব নেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

Print Friendly, PDF & Email

এ জাতীয় আরও খবর

স্পন্দনের প্রথম অ্যালবাম

সঙ্গীতশিল্পী আসিফ আকবর গ্রেপ্তারে ফেসবুকে ঝড়

‘দোষ স্বীকার করলেন আসিফ আকবর’

প্রিভিউ কমিটি কি ছাড়বে যৌথ প্রযোজনার ছবি ‘তুই শুধু আমার’

যে কারণে গ্রেফতার হলেন কণ্ঠশিল্পী আসিফ

ভারতীয়রা জঙ্গি, তোপের মুখে প্রিয়াঙ্কা!