বুধবার, ২৮শে ফেব্রুয়ারি, ২০১৮ ইং ১৬ই ফাল্গুন, ১৪২৪ বঙ্গাব্দ

রংপুর সিটির সাবেক মেয়র ঝন্টুর মরদেহে শেষ শ্রদ্ধা

আওয়ামী লীগের সাবেক সংসদ সদস্য ও রংপুর সিটি করপোরেশনের সাবেক মেয়র বীর মুক্তিযোদ্ধা সরফুদ্দীন আহমেদ ঝন্টুর প্রথম নামাজে জানাজা সম্পন্ন হয়েছে।জানাজা শেষে মরহুমের কফিনে পুষ্পার্ঘ্য অর্পণ করে শ্রদ্ধা জানান প্রধানমন্ত্রী শেখ হাসিনা, জাতীয় সংসদের স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী ও অন্যরা।

আজ সোমবার বেলা ১২টার পর জাতীয় সংসদ ভবনের দক্ষিণ প্লাজায় জানাজা শেষ হয়। জানাজা শেষে ঝন্টুর মরদেহে শেষ শ্রদ্ধা জানিয়েছেন বাংলাদেশ আওয়ামী লীগের পক্ষ থেকে দলের শীর্ষ নেতারা, ডেপুটি স্পিকার, চিফ হুইপ আ স ম ফিরোজ, হুইপ ইকবালুর রহিম ও আতিউর রহমান আতিক, জাতীয় সংসদের বিরোধী দলীয় নেতা রওশন এরশাদের পক্ষে পল্লী উন্নয়ন ও সমবায় বিভাগের প্রতিমন্ত্রী মসিউর রহমান রাঙ্গা ও বিরোধী দলীয় হুইপ নূরুল ইসলাম ওমর। ঢাকা জেলা প্রশাসনের পক্ষ থেকে মরহুমের কফিনে পুষ্পস্তবক অর্পণ করা হয়।

গতকাল রবিবার বিকেল ৩টা ৩০ মিনিটে ঢাকার বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়েছে বলে জানিয়েছেন একমাত্র পুত্র রিয়াজ আহমেদ হিমন।

এর আগে গুরুত্বর অসুস্থ অবস্থায় তাকে ১ ফেব্রুয়ারি এয়ার এ্যাম্বুলেন্সযোগে ঢাকায় নিয়ে যাওয়া হয়। পরে তাকে ঢাকার ল্যাবএইড হাসপাতালে ভর্তি করা হয়। সেখান থেকে তাকে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয় হাসপাতালে স্থানান্তর করা হয়।

উল্লেখ্য, ২০১২ সালের ২০ ডিসেম্বর অনুষ্ঠিত রংপুর সিটি করপোরেশনের প্রথম নির্বাচনে মেয়র নির্বাচিত হন রংপুর জেলা আওয়ামী লীগের উপদেষ্টা সদস্য বীর মুক্তিযোদ্ধা সরফুদ্দীন আহমেদ ঝন্টু। এ ছাড়া তিনি রংপুর জেলা আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য, রংপুর-১ (গঙ্গাচড়া) আসন থেকে সংসদ সদস্য, রংপুর সদর উপজেলা চেয়ারম্যান এবং রংপুর পৌরসভার চেয়ারম্যান ছিলেন। ২০১৭ সালের ২১ ডিসেম্বর অনুষ্ঠিত সিটি করপোরেশন নির্বাচনে জাতীয় পার্টির (এ) প্রার্থীর কাছে পরাজিত হন তিনি।

Print Friendly, PDF & Email

এ জাতীয় আরও খবর

পিয়নের চাকরি নিতে লাগে ৫ লাখ টাকা : এরশাদ

দিনাজপুরে পাটকলে অগ্নিকাণ্ড, ১১ শ্রমিক দগ্ধ

রাজশাহী কোর্ট থেকে হ্যান্ডকাফ পরানো আসামির পলায়ন

পাথর কোয়ারিতে ৫ শ্রমিক নিহত : আ.লীগ নেতাসহ ৭ জনের নামে মামলা

চট্টগ্রামে বোমাবাজি, হাতাহাতিতে পণ্ড ছাত্রলীগের সম্মেলন

মিরসরাই ট্রাক ও লরির সংঘর্ষে নিহত ২