রবিবার, ২৫শে ফেব্রুয়ারি, ২০১৮ ইং ১৩ই ফাল্গুন, ১৪২৪ বঙ্গাব্দ

স্টার নই, এমন মনেও হয় না : তাপশী পান্নু

বিনোদন ডেস্ক : প্রতিবাদী নারী চরিত্রে অভিনয় করে এরইমধ্যে পেয়েছেন ব্যাপক তারকাখ্যাতি। তাকে বলা হচ্ছে বর্ষসেরা ক্ষমতাধর নারী। এতো এতো প্রশংসা, তারকাখ্যাতি আর তকমা যখন নামের পাশে, তখনও কতো বিনয় ধরে রেখেছেন বলিউড আইকন ‘পিংকখ্যাত’ তাপশী পান্নু।

দিল্লির মেয়ে তাপশী ২০০৮ সালে মডেলিংয়ের মাধ্যমে মিডিয়ায় কাজ শুরু করলেও ২০১০ সালে আসেন রুপালি পর্দায়। তেগেলু মুভি ‘ঝু্ম্মন্ডি নাডম’ দিয়ে ক্যারিয়ার শুরু করলেও তিন বছর পরেই পা রাখেন বলিউডে-চশমে বাদর দিয়ে। এরপর নারী প্রধান চরিত্রে অভিনয় করে নিজের ঝুলিতে তুলতে থাকেন একের পর এক প্রশংসা। পিংক সিনেমা রিলিজ হওয়ার পর প্রতিবাদী নারীর মূর্ত প্রতীক হিসেবেই অনেকে ভাবছেন তাকে।

পিংক ছবিতে দুর্দান্ত অভিনয় করে তাপশী কুড়িয়েছেন সমালোচকদের প্রশংসায়ও। এতো খ্যাতির চূড়ায় পৌঁছেও তিনি নিজেকে সামান্যই মনে করছেন। এতোসব অর্জনের পর সাংবাদিকের মুখোমুখি হয়ে নিজের সম্পর্কে যা বললেন- ‘আমি মোটেই স্টার নই। এছাড়া নিজেকে একজন স্টারের মতো অনুভবও করি না। আমি নিজেকে এখনো একজন স্ট্রাগলার মনে করি। কারণ আমি সত্যি অনেক পরিশ্রম করতে চাই’।

‘আমি এখনো মনে করি না যে থিয়েটারের দর্শক আমাকে পছন্দ করবে। আমি সেই বিষয়টা অনুভব করি না। তবে নিজেকে সেখানে নিয়ে যাওয়ার চেষ্টা করছি’।

‘যেদিন কোনো দর্শক আমার কোনো সিনেমার টিকিট কেটে অন্যদের বলবেন- এটা তাপশীর সিনেমা, চলো দেখতে যাই, সেদিন নিজেকে একজন স্টার হিসেবে আমি বিশ্বাস করবো’।

ত্রিশের কোটায় দাঁড়ানো তাপশী এরইমধ্যে নারী প্রধান চরিত্রে অভিনয় করে ঢেউ তুলেছেন বলিউডে। বলেন- ‘আমি খুব আত্মবিশ্বাসী যে, এই ধারাটি সঠিক পথেই এগুচ্ছে এবং এটির ধারাবাহিকতা থাকবে। এটা খুব ভালো হয়েছে। কমপক্ষে ঝুঁকি এবং সুযোগ গ্রহণের পথটা সৃষ্টি হয়েছে। এজন্য আমি অত্যন্ত খুশি’।

Print Friendly, PDF & Email

এ জাতীয় আরও খবর

শ্রীদেবীর শেষবেলার ছবি

মিঠুন চক্রবর্তীর সঙ্গে সম্পর্কের কারণে বিতর্কিত হন শ্রীদেবী

শ্রীদেবীর মৃত্যুতে শোকাহত বলিউড

শ্রী-হীন বলিউড, শোকের ছায়া ভারতীয় ক্রীড়ামহলেও

কিংবদন্তি অভিনেত্রী শ্রীদেবী আর নেই

মাথায় কাচের গ্লাস ভাঙলেন প্রিয়াঙ্কা! (ভিডিও)