রবিবার, ১০ই জুন, ২০১৮ ইং ২৭শে জ্যৈষ্ঠ, ১৪২৫ বঙ্গাব্দ

পতিতা হতে প্রস্তুত সোনাক্ষী

বিনোদন ডেস্ক : বলিউডের জনপ্রিয় অভিনেত্রী সোনাক্ষী সিনহা। এই অভিনেত্রী ধারাবাহিকভাবে বেশ কিছু ছবিতে অভিনয় করেছেন সফলতার সঙ্গে। তার অভিনীত সবকটি ছবি বেশ দর্শক প্রিয়তা পাওয়ার পাশাপাশি ব্যবসায়িক সফলতা পায়।ছবি গুলোতে অনেক ধরনের চরিত্রেই অভিনয় করেছেন এই বলি গ্ল্যামার অভিনেত্রী। সামনেও চরিত্র ভেদে তাকে বিভিন্ন রূপে দেখা যাবে। তবে সম্প্রতি নিজ থেকেই একটি চরিত্রে কাজ করার আগ্রহ প্রকাশ করেছেন এই নায়িকা ।সেই চরিত্রটি হচ্ছে পতিতা ।অর্থাৎ এবার পতিতা হতে চান সোনাক্ষী! বিষয়টি অবাক করার মতো হলেও সত্যি। পর্দায় পতিতা হিসেবে কাজ করার স্বপ্ন দেখেন জনপ্রিয় এই নায়িকা।

আরও : বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়ার ‘মাইল্ড স্ট্রোক’ হয়েছে—ধারণা চিকিৎসকের

সোনাক্ষীর মতে, এ চরিত্রে অনেক চ্যালেঞ্জ রয়েছে । অনেকেরই হয়তো অনেক চরিত্রে অভিনয়ের স্বপ্ন রয়েছে।সেরকম আমি চাই পতিতা হিসেবে কাজ করতে। একজন পতিতার সুখ, দুখ, ভালোবাসা, আনন্দ, কষ্ট সব কিছু সেই গল্পে তুলে ধরতে। বলতে পারেন এর জন্য আমি প্রস্তুতও আছি।

বিষয়টি নিয়ে সোনাক্ষী আরও বলেন, আমি এখন পর্যন্ত কমেডি, অ্যাকশন, রোমান্টিক ঘরানার ছবিতেই কাজ করেছি। এবার একটু ব্যতিক্রম কিছু করতে চাই। এমন একটি কাজ করতে চাই যেটা স্মরণীয় হয়ে থাকবে। চ্যালেঞ্জ থাকবে। সেক্ষেত্রে পতিতা চরিত্রটি আমার কাছে সেরা মনে হয়।

Print Friendly, PDF & Email

এ জাতীয় আরও খবর

বিটিভিতে এবারে বৈচিত্রময় ঈদ আনন্দমেলা

‘যত বার বলি বয়ফ্রেন্ড নেই, বিশ্বাস করতেই চায় না’

ফের শিরোনামে বলিউডের ‘বাবলি গার্ল’

ঘাম ঝরাচ্ছেন শুভশ্রী! (ভিডিও)

সিনেমার অডিশনে কী প্রস্তাব পেয়েছিলেন শ্রুতি-রাধিকা?

৪৩ বছর বয়সী রাভিনাকে বিয়ের প্রস্তাব!