বুধবার, ২৮শে ফেব্রুয়ারি, ২০১৮ ইং ১৬ই ফাল্গুন, ১৪২৪ বঙ্গাব্দ

আবারো একসঙ্গে আমিন খান-পপি

বিনোদন প্রতিবেদক : চিত্রনায়ক আমিন খান ও জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত নায়িকা সাদিকা পারভীন পপি যে কটি চলচ্চিত্রে জুটিবদ্ধ হয়ে কিংবা সহশিল্পী হিসেবে অভিনয় করেছেন প্রায় সবগুলো চলচ্চিত্রই দর্শকপ্রিয়তা পেয়েছে। দীর্ঘ বিরতির পর এই জুটিকে আবারো পর্দায় দেখতে পাবেন দর্শকরা। কারণ তারা দু’জন জুটি হিসেবে নতুন একটি চলচ্চিত্রে অভিনয় করতে যাচ্ছেন।

সাদেক সিদ্দিকীর নির্দেশনায় ‘সাহসী যোদ্ধা’ চলচ্চিত্রে আবারো জুটি হিসেবে অভিনয় করবেন আমিন খান পপি। বিষয়টি নিশ্চিত করেছেন আমিন খান ও পপি।

আবারো পপির সঙ্গে একই জুটিবদ্ধ হয়ে অভিনয় প্রসঙ্গে আমিন খান বলেন, পপি আর আমি যে কটি চলচ্চিত্রে অভিনয় করেছি প্রায় সবগুলোই ব্যবসা সফল হয়েছিলো। যেদিন চলচ্চিত্রটিতে অভিনয়ের জন্য চুক্তিবদ্ধ হলাম সেদিন হিসেব করে দেখলাম যে অনেক চলচ্চিত্রেই তারসঙ্গে অভিনয় করা হয়েছে। পপি এমনই একজন নায়িকা যে তার অভিনয় জীবনের শুরু থেকেই সবসময়ই তার চরিত্রানুযায়ী ভালো অভিনয় করার চেষ্টা করে। প্রচণ্ড পরিশ্রমী একজন নায়িকা পপি। ভালো অভিনয় করেই বলে এখন পর্যন্ত তিনবার জাতীয় চলচ্চিত্র পুরস্কারও পেয়েছে। সবচেয়ে বড় কথা হলো চলচ্চিত্রে তার পথচলা বিশ বছরেরও বেশি হলেও এখনো সে তার শারীরিক ফিটনেসের ব্যাপারে দারুণ সচেতন। এখনো দেখতে পপি সেই আগেরই মতই। তার এই সচেতনতাই তাকে এখনো আলোচনায় রেখেছে, কাজের মধ্যে রেখেছে।

পপি বলেন, আমিন ভাই আমার দেশী ভাই, আমার দেশী হিরো। আপাদমস্তক একজন ভদ্র মানুষ, ভালো মনের মানুষ। সহশিল্পী হিসেবে যখন তিনি থাকেন তখন ভীষণ স্বাচ্ছন্দ্যবোধ করি। কারণ তিনি সবসময়ই একটু বেশি আন্তরিক এবং সহযোগিতা পরায়ণ। আমি খুব আশাবাদী ‘সাহসী যোদ্ধা’ চলচ্চিত্রটি নিয়ে। আর অবশ্যই ধন্যবাদ দিতে চাই সাদেক সিদ্দিকী ভাইকে আমাদের দু’জনকে নিয়ে চলচ্চিত্র নির্মাণের জন্য।

রবিবার বিকেল ৪টায় আমিন খান পপির ‘সাহসী যোদ্ধা’ চলচ্চিত্রের শুভ মহরতের আয়োজন করা হয়েছে। বিএফডিসিতে শুটিং হবে দু’দিন। এরপর মার্চ মাস জুড়ে চলচ্চিত্রটির শুটিং হয়ে শেষ হবে।

প্রসঙ্গত আমিন খান ও পপি প্রথম জুটিবদ্ধ হয়ে অভিনয় করেন দীলিপ সোম পরিচালিত ‘তোমার জন্য ভালোবাসা’ চলচ্চিত্রে। এরপর তারা দু’জন বিভিন্ন সময়ে জুটি হয়ে এবং সহশিল্পী হিসেবে ‘মা আমার বেহেস্ত’, লুটপাট, ‘হীরা চুনি পান্না’, ‘মন দিওয়ানা’, ‘বিশ্ব বাটপার’, ‘দুই ভাইয়ের যুদ্ধ’, ‘ক্ষ্যাপা বাসু’, কসাইসহ আরো বেশ কয়েকটি চলচ্চিত্রে অভিনয় করেছেন।

Print Friendly, PDF & Email