g ভুল বুঝে ক্ষমা চাইলেন মেসি | AmaderBrahmanbaria.Com – আমাদের ব্রাহ্মণবাড়িয়া

বুধবার, ১৫ই নভেম্বর, ২০১৭ ইং ১লা অগ্রহায়ণ, ১৪২৪ বঙ্গাব্দ

ভুল বুঝে ক্ষমা চাইলেন মেসি

AmaderBrahmanbaria.COM
নভেম্বর ১১, ২০১৭

---

স্পোর্টস ডেস্ক :আন্তর্জাতিক প্রীতি ম্যাচ খেলতে আর্জেন্টিনা জাতীয় ফুটবল দল এখন রাশিয়ায়। অধিনায়ক লিওনেল মেসি দলের সঙ্গেই আছেন। ঘটনাটি ঘটেছে মস্কোয় আর্জেন্টিনার টিম হোটেলে। লবিতে মেসিকে দেখে ছবি তোলার আবদার করেন সেবাস্তিয়ান ড্রিউস।

এ বছরই আর্জেন্টাইন ক্লাব রিভারপ্লেট থেকে ১৫ মিলিয়ন ইউরোতে রাশিয়ান ক্লাব জেনিতে এসেছেন ড্রিউস। ২১ বছর বয়সী এ স্ট্রাইকার এখনও জাতীয় দলের জার্সি গায়ে জড়াতে পারেননি। তারপরেও মেসির সঙ্গে তার পরিচয় আছে। অথচ ছবি তুলতে চাওয়ার সময় স্বদেশীকে চিনতেই পারলেন না মেসি যদিও ছবি তুলে তার আবদার মিটিয়েছেন।

মেসির সঙ্গে তোলা সেই ছবিটি নিজের ইনস্টাগ্রামে পোস্ট করেন ড্রিউস। সেই ছবি দেখেই মেসি বুঝতে পারেন বড় ভুল হয়ে গেছে। এ যে আর দশজন ভক্তের একজন নন, তারই স্বদেশী ফুটবলার। কাছ থেকে দেখেও চিনতে না পারায় ড্রিউসের কাছে ক্ষমা চেয়েছে মেসি।

এ বিষয়ে মেসি বলেন, ‘আমার খুবই খারাপ লেগেছে। কারণ, আমি তাকে চিনতে পারিনি অথচ আমি তাকে আগে থেকেই চিনি। যখন সে আমার সঙ্গে একটা ছবি তুলতে চেয়েছিলো আমি ভেবেছিলাম সে ওইসব ছেলেদের একজন যারা ছবি তুলার জন্য অপেক্ষা করছে। পরে আমি তার কাছে ক্ষমা চেয়েছি।’