g প্রধান শিক্ষিকা ও সহকারী শিক্ষিকার মধ্যে হাতাহাতি ! | AmaderBrahmanbaria.Com – আমাদের ব্রাহ্মণবাড়িয়া

বুধবার, ১৫ই নভেম্বর, ২০১৭ ইং ১লা অগ্রহায়ণ, ১৪২৪ বঙ্গাব্দ

প্রধান শিক্ষিকা ও সহকারী শিক্ষিকার মধ্যে হাতাহাতি !

AmaderBrahmanbaria.COM
নভেম্বর ৮, ২০১৭
news-image

---
বিশেষ প্রতিনিধি : আখাউড়া মনিয়ন্দ এলাকার প্রাইমারী স্কুলে দেড়িতে আসা কে কেন্দ্র করে স্কুলের প্রধান শিক্ষিকা ও সহকারী শিক্ষিকাদের মধ্যে অপ্রীতিকর ঘটনার খবর পাওয়া গেছে। গতকাল মঙ্গলবার সকালে উপজেলার মনিয়ন্দ ইউপির মনিয়ন্দ দক্ষিন সরকারী প্রাথমিক বিদ্যালয়ে এ ঘটনা ঘটে।  খবর পেয়ে ঘটনাস্হল পরিদর্শন করেছেন উপজেলা শিক্ষা অফিসার  মোঃ আলীম রানা। এই ঘটনায় বিদ্যালয়ের ছাত্র ছাত্রী এবং অভিবাবক মহলে ব্যাপক চাঞ্চল্য সৃষ্টি হয়েছে।
অভিভাবক ও স্কুল শিক্ষকা সূএে জানা যায়, স্কুলের প্রধান শিক্ষকা মাহমুদা বেগম  প্রায়ই দেড়ি করে স্কুলে আসেন যার কারনে স্কুলে পাঠদান প্রতিনিয়ত ব্যাহত হয়। স্কুলের প্রধান শিক্ষিকাসহ ৭ জনের মধ্যে বেশির ভাগই নারী শিক্ষিকা। মঙ্গলবার সকালে প্রধান শিক্ষিকা প্রত্যেকদিন  দেড়িতে আসেন এ নিয়েই উভয় পক্ষের মধ্যে প্রথমে তর্কবিতর্ক পরে ধাক্কাধাক্কি ও হাতাহাতি সৃষ্টি হয়। খবর পেয়ে স্থানীয় এলাকাবাসীরা ছুটে আসেন। পরিস্হিতি স্বাভাবিক করেন। এখন বিদ্যালয়ের পাঠদান নিয়ে অভিভাবক মহলের মাঝে ক্ষোভের সৃষ্টি হয়।
আখাউড়া উপজেলা শিক্ষা কর্মকর্তা জনাব মোঃ আলীম রানা  বলেন, মনিয়ন্দ সরকারী প্রাথমিক বিদ্যালয়ে শিক্ষিকাদের মধ্যে অপ্রীতিকর ঘটনার খবর পেয়ে আমি ঘটনাস্থল পরিদর্শন করি সেখানে  স্কুল ম্যানেজিং কমিটির সাথে আলোচনা করেছি। প্রধান শিক্ষিকা ও সহকারি শিক্ষিকাকে এখান থেকে বদলীর ব্যাপারে উর্ধ্বধন কর্মকর্তার বরাবর লিখব। তাদের দুজনকে দ্রুত সময়ের মর্ধ্যে এখান থেকে সরাতে হবে। তানাহলে বাচ্চাদের পড়াশুনা বিরাট ক্ষতি হবে।

এ জাতীয় আরও খবর