g ব্রাহ্মণবাড়িয়ায় মাদ্রাসাছাত্র হত্যার প্রতিবাদে মানববন্ধন | AmaderBrahmanbaria.Com – আমাদের ব্রাহ্মণবাড়িয়া

বুধবার, ১৫ই নভেম্বর, ২০১৭ ইং ১লা অগ্রহায়ণ, ১৪২৪ বঙ্গাব্দ

ব্রাহ্মণবাড়িয়ায় মাদ্রাসাছাত্র হত্যার প্রতিবাদে মানববন্ধন

AmaderBrahmanbaria.COM
নভেম্বর ৭, ২০১৭
news-image

---

বিশেষ প্রতিনিধি :  ব্রাহ্মণবাড়িয়া জামিয়া ইসলামিয়া ইউনূছিয়ার ছাত্র দেলোয়ার হোসেন হৃদয় হত্যার প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন করেছে এলাকাবাসী।
সোমবার সকালে  ১১ টার দিকে বিক্ষোভ মিছিলটি শহরের পূর্ব মেড্ডা এলাকা থেকে বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদিক্ষন করে  ব্রাহ্মণবাড়িয়া প্রেস ক্লাবের সামনে এসে জড়িত হয়।
মানববন্ধনে এলাকাবাসীর পক্ষে বক্তব্য রাখেন জেলা বাস মিনিবাস মালিক সমিতির যুগ্ম সম্পাদক আব্দুল আওয়াল, শ্রমিক ইউনিয়নের সাবেক সাধারণ সম্পাদক আনিসুর রহামান, দানিস মিয়া, সুজন মিয়া প্রমুখ।
মানববন্ধনে বক্তরা বলেন, হৃদয়কে হত্যার পিছে যারা  জড়িত তাদেরকে  ২৪ ঘন্টার মধ্যে গ্রেফতার করতে হবে। আইনের আওতায় এনে ফাসিঁর দাবি জানান। মানববন্ধনে পশ্চিম মেড্ডা এলাকার শতাধিক মানুষ অংগ্রহণ করেন।

উল্লেখ্য গতকাল রোববার রাত ৮টার দিকে পূর্ব মেড্ডা এলাকার মাজেদ আলীর ছেলে ছিব্বাতুল্লার নেতৃত্বে কয়েকজন যুবক হৃদয়কে বাড়ি থেকে স্কুল-মসজিদের সামনে ডেকে আনে। পরে কথা কাটাকাটির এক পর্যায়ে ছিব্বাতুল্লা ধারালো ছুরি দিয়ে হৃদয়ের বুকে আঘাত করে। এসময় রাহাত ও জুনায়েদ ঘটনাস্থলে এসে হৃদয়কে বাঁচানোর চেষ্টা করলে তাদেরকেও ছুরিকাঘাত করা হয়। তবে কি কারণে তাদেরকে ছুরিকাঘাত করা হয়েছে সেটি স্পষ্ট করে জানা যায়নি। পরে স্থানীয়রা আহতদেরকে উদ্ধার করে জেলা সদর হাসপাতালে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক হৃদয়কে মৃত ঘোষণা করেন।

এ জাতীয় আরও খবর