g দাঁতের চিকিৎসা নিলেন প্রধান বিচারপতি | AmaderBrahmanbaria.Com – আমাদের ব্রাহ্মণবাড়িয়া

শুক্রবার, ১৩ই অক্টোবর, ২০১৭ ইং ২৮শে আশ্বিন, ১৪২৪ বঙ্গাব্দ

দাঁতের চিকিৎসা নিলেন প্রধান বিচারপতি

AmaderBrahmanbaria.COM
অক্টোবর ৯, ২০১৭
news-image

---

নিউজ ডেস্ক : ছুটিতে থাকা প্রধান বিচারপতি সুরেন্দ্র কুমার সিনহা দাঁতের চিকিৎসা নিয়েছেন। সোমবার বেলা সোয়া ১১টার দিকে বনানীর জনসন প্যালেস ক্লিনিকে ডা. সেনফোর্ড সরকারের কাছে দাঁতের চিকিৎসা নিতে যান প্রধান বিচারপতি।

এছাড়া এ দিন বিকালে প্রধান বিচারপতির বাসায় যান বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের (বিএসএমএমইউ) একজন চিকিৎসক এবং দুজন বেঞ্চ রিডার।

এদিকে প্রধান বিচারপতির সরকারি বাসভবনের আশপাশের এলাকায় নিরাপত্তা ব্যবস্থাও জোরদার করা হয়েছে। সংশ্লিষ্ট একাধিক সূত্র এ তথ্য নিশ্চিত করেছে।

একটি সূত্র জানায়, সোমবার বেলা ১১টা ১৫ মিনিটে প্রধান বিচারপতির সরকারি বাসভবন থেকে প্রধান বিচারপতি বের হন। পরে প্রধান বিচারপতি বনানী ১১ নম্বরে জনসন প্যালেস ক্লিনিকে যান। সেখানে দাঁতের ডাক্তার দেখান। এক ঘণ্টা পর ওই ক্লিনিক থেকে বের হন। দুপুর ১টা ৪১ মিনিটে তাকে বহনকারী গাড়িটি বাসভবনে প্রবেশ করে।

বিকাল ৫টার দিকে প্রধান বিচারপতি সুরেন্দ্র কুমার সিনহার বাসায় আসেন বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের (বিএসএমএমইউ) চিকিৎসক মো. হাবিবুর রহমান। জানা গেছে, ডা. মো.হাবিবুর রহমান বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের (বিএসএমএমইউ) ইউরোলজি বিভাগের অধ্যাপক। প্রধান বিচারপতির বাসভবনের পশ্চিম গেট দিয়ে তিনি প্রবেশ করেন এবং একই গেট দিয়ে ৫টা ২৫ মিনিটে বের হন।

এ ছাড়াও বিকাল সোয়া ৪টার দিকে বেঞ্চ রিডার মাহবুব হোসেন ও আনিল হায়দার প্রধান বিচারপতির বাসায় গিয়ে সাক্ষাৎ করেন। তারা বের হন বিকাল ৫টার দিকে।

জানতে চাইলে মাহবুব সাংবাদিকদের বলেন, কয়েকটি রায়ে স্বাক্ষর করানোর জন্য ফাইল নিয়ে গিয়েছিলাম। তবে এ বিষয়ে সুপ্রিমকোর্টের কোনো কর্মকর্তা মুখ খুলতে রাজি হননি।

এর আগে রোববার রাতে একটি সূত্রে জানা গিয়েছিল, এমিরেটসের একটি ফ্লাইটে প্রধান বিচারপতি ঢাকা ছাড়তে পারেন।

গত ৫ অক্টোবর ভিসার আবেদন ও বায়োমেট্রিক প্রক্রিয়া সম্পন্নের পরই প্রধান বিচারপতি এসকে সিনহা ও স্ত্রী সুষমা সিনহাকে তিন বছরের ভিসা দেয়া হয়েছে বলে বিশ্বস্ত সূত্রে জানা যায়।

গত বৃহস্পতিবার গুলশান-২-এ অবস্থিত অস্ট্রেলিয়ার ভিসা সেন্টারে গিয়ে পাঁচ বছরের জন্য ভিসার আবেদন করেন তারা। প্রধান বিচারপতি অস্ট্রেলিয়ায় তার মেয়ের কাছে যাওয়ার প্রস্তুতি নিচ্ছেন বলেও সূত্রটি উল্লেখ করে। তবে কবে নাগাদ তারা যাবেন, সে বিষয়ে নিশ্চিত করে কিছু জানা যায়নি। অস্ট্রেলিয়ায় প্রধান বিচারপতির বড় মেয়ে সূচনা সিনহা থাকেন।

প্রসঙ্গত, ২ অক্টোবর এক মাসের ছুটি চেয়ে রাষ্ট্রপতির কাছে আবেদন করেন প্রধান বিচারপতি সুরেন্দ্র কুমার সিনহা। তবে প্রধান বিচারপতি অসুস্থ নন, তাকে জোর করে দায়িত্ব পালন থেকে বিরত রাখা হয়েছে বলে দাবি করেছে সুপ্রিমকোর্ট আইনজীবী সমিতি।

এ জাতীয় আরও খবর