g সিরাজগঞ্জে দুই ট্রাকের সংঘর্ষ, চালকসহ নিহত ৩ | AmaderBrahmanbaria.Com – আমাদের ব্রাহ্মণবাড়িয়া

মঙ্গলবার, ১৭ই অক্টোবর, ২০১৭ ইং ২রা কার্তিক, ১৪২৪ বঙ্গাব্দ

সিরাজগঞ্জে দুই ট্রাকের সংঘর্ষ, চালকসহ নিহত ৩

AmaderBrahmanbaria.COM
অক্টোবর ১২, ২০১৭

---

সিরাজগঞ্জ বঙ্গবন্ধু সেতু পশ্চিম সংযোগ সড়ক ও কাজিপুরে পৃথক দুটি সড়ক দুর্ঘটনায় দুই ট্রাকচালক ও নারীসহ তিনজন নিহত হয়েছেন। এ ঘটনায় আরও দুইজন আহত হয়েছেন।

বৃহস্পতিবার ভোরে বঙ্গবন্ধু সেতু পশ্চিম সংযোগ সড়কের সীমান্ত বাজার ও বুধবার রাতে কাজিপুরের নিশ্চিন্তপুরের আঞ্চলিক সড়কে এই দুর্ঘটনা ঘটে।
নিহতদের মধ্যে দুইজনের পরিচয় পাওয়া গেছে। এরা হলেন- সিরাজগঞ্জের কাজিপুর উপজেলার গোয়ালবাথা গ্রামের সোহরাব হোসেনের স্ত্রী শাহারা খাতুন ও নওগাঁ জেলার মহাদেবপুর থানার দক্ষিণকুড়া গ্রামের মোজাফফর হোসেনের ছেলে ট্রাকচালক নজরুল ইসলাম।

বঙ্গবন্ধু সেতু পশ্চিম থানা পুলিশের (ওসি) আবু দাউদ এ তথ্য নিশ্চিত করে বলেন, বৃহস্পতিবার ভোর রাতে নওগাঁ থেকে চালবোঝাই একটি ট্রাক ঢাকা যাচ্ছিল। ট্রাকটি বঙ্গবন্ধু সেতু পশ্চিম সংযোগ সড়কের সীমান্ত বাজার এলাকায় পৌঁছলে বিপরীত থেকে উত্তরাঞ্চলগামী টিনবোঝাই একটি ট্রাকের সঙ্গে সংঘর্ষ বাধে।

এতে ঘটনাস্থলেই একজন নিহত ও তিনজন গুরুতর আহত হয়। আহতদের উদ্ধার করে সিরাজগঞ্জ জেনারেল হাসপাতালে ভর্তি করার পর রাতে নজরুল ইসলাম নামে এক ট্রাক চালকের মৃত্যু হয়।

অপরদিকে সিরাজগঞ্জের কাজিপুর উপজেলার নিশ্চিন্তপুরে ভটভটি ও মোটর সাইকেলের মুখোমুখি সংঘর্ষে শাহারা খাতুন নামে এক নারীর মৃত্যু হয়েছে।

সিরাজগঞ্জ জেনারেল হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক ফয়সাল আহমেদ এ তথ্য নিশ্চিত করে বলেন, বুধবার রাতে কাজিপুরের নিশ্চিন্তপুর আঞ্চলিক সড়কে ভটভটি ও মোটর সাইকেলের সংঘর্ষে মোটরসাইকেল আরোহী শাহারা খাতুন নামে এক নারী গুরুতর আহত হয়। স্থানীয়রা তাকে উদ্ধার করে সিরাজগঞ্জ জেনারেল হাসপাতালে ভর্তি করেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাত ১১টায় তিনি মারা যান।

এ জাতীয় আরও খবর