g সাড়ে ৩শ’ যাত্রীসহ সন্দ্বীপ চ্যানেলে বিকল হয়ে ভাসছে ‘এমভি কাকলি’ | AmaderBrahmanbaria.Com – আমাদের ব্রাহ্মণবাড়িয়া

বৃহস্পতিবার, ১৯শে অক্টোবর, ২০১৭ ইং ৪ঠা কার্তিক, ১৪২৪ বঙ্গাব্দ

সাড়ে ৩শ’ যাত্রীসহ সন্দ্বীপ চ্যানেলে বিকল হয়ে ভাসছে ‘এমভি কাকলি’

AmaderBrahmanbaria.COM
অক্টোবর ৮, ২০১৭
news-image

---

নিজস্ব প্রতিবেদক : দুর্যোগপূর্ণ আবহাওয়ার কারণে বঙ্গোপসাগরের সন্দ্বীপ চ্যানেলে প্রায় সাড়ে ৩শ যাত্রীসহ বিকল হয়ে ভাসছে ‘এমভি কাকলি’ নামে একটি জাহাজ। আটকাপড়া যাত্রীদের মধ্যে আতঙ্ক ছড়িয়ে পড়েছে। তারা তাদের উদ্ধারের জন্য টেলিফোনে ও সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে আকুতি জানাচ্ছে।

রবিবার সকাল ৯টায় এমভি কাজল ৩২০ জন যাত্রী নিয়ে সন্দ্বীপের গুপ্তছড়া ঘাটের উদ্দ্যেশে কুমিরা ছেড়ে যায় বলে জানিয়েছেন কুমিরা ফেরিঘাটের ইজারাদার মো. নয়ন।

যাত্রী নিয়ে বিকল হয়ে যাওয়া সাগরে ভাসতে থাকা এমভি কাকলী বিআইডব্লিউটিসির জাহাজ।
মো. নয়ন জানান, যাত্রীদের উদ্ধারের জন্য ৯টি ইঞ্জিন চালিত বোট পাঠানো হয়েছে। কিন্তু সাগরে প্রচণ্ড ঢেউয়ের কারণে বোটগুলো জাহাজের কাছাকাছি ভিড়তে পারছে না। জোয়ার কমলে যাত্রীদের উদ্ধার করে উপকূলে আনা হবে।

এদিকে জাহাজে আটকাপড়া যাত্রীদের মধ্যে ফসিউল নামে একজন ফোন করে বলেন, জাহাজটিতে ৪শ’র মত যাত্রী এখন আতঙ্কিত অবস্থায় সময় কাটাচ্ছে। আটকাপড়া নারী ও শিশুরা কান্নাকাটি করছে। প্রশাসনকে জানান, দ্রুত আমাদের উদ্ধার করতে।

সীতাকুণ্ড উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) নাজমুল আহসান ভূঁইয়া জানান, সন্দ্বীপগামী একটি যাত্রীবাহী জাহাজ সাগরে আটকা পড়েছে বলে শুনেছি। যাত্রীদের উদ্ধারের চেষ্টা চলছে।

এ জাতীয় আরও খবর