g ব্রাহ্মণবাড়ীয়ায় ১০০০হাজার পিছ ইয়াবা উদ্ধার তিন নারী পাচারকারি আটক | AmaderBrahmanbaria.Com – আমাদের ব্রাহ্মণবাড়িয়া

শুক্রবার, ১০ই নভেম্বর, ২০১৭ ইং ২৬শে কার্তিক, ১৪২৪ বঙ্গাব্দ

ব্রাহ্মণবাড়ীয়ায় ১০০০হাজার পিছ ইয়াবা উদ্ধার তিন নারী পাচারকারি আটক

AmaderBrahmanbaria.COM
সেপ্টেম্বর ২৩, ২০১৭

---

তৌহিদুর রহমান নিটল, ব্রাহ্মণবাড়িয়া : ব্রাহ্মণবাড়িয়ার সরাইল খাঁটিহাতা হাইওয়ে পুলিশের বিশেষ অভিযান চালিয়ে আজ শনিবার ১০০০পিছ ইয়াবা ট্যাবলেট উদ্ধার করেছে।সে সময় তিন মাদক নারী পাচারকারিকে আটক করা হয়েছে। এরা হলেন, কক্সবাজার জেলার উখিয়ার নূর আলমের স্ত্রী সোনা বানু (৩০), হাফেজ আহম্মেদ স্ত্রী পারভিন (২৪),আব্দুস শুক্কুরের স্ত্রী মেহেরুন নেছা (৩৫)।

খাঁটিহাতা হাইওয়ে পুলিশ জানান, গোপন সংবাদের ভিত্তিতে শনিবার বিকাল পৌনে ছয়টার দিকে বিশ্বরোড ইকোনো বাস কাউন্টারের সামনে থেকে তিন নারীকে সন্দেহ হলে তাদেরকে আটক করা হয়।
পরে মহিলা পুলিশ দ্বারা জিজ্ঞাসাবাদ ও শরীরের তল্লাশি চালিয়ে অভিনব কায়দায় লুকিয়ে রাখা ১ হাজার পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। এরা আন্তজেলা মাদকব্যবসা ও পাচারকারি দলের সক্রিয় সদস্য। উদ্ধারকৃত ইয়াবার বাজার মুল্য প্রায় ৩, ০০০০০(তিন লক্ষ) টাকা মত।

খাঁটিহাতা হাইওয়ে থানার উপ- পরিদর্শক মোঃ শাহজাহান মিয়া মাদকসহ নারী পাচারকারীদের আটকের সত্যতা নিশ্চিত করেন ও বলেন আটকৃতদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে।

এ জাতীয় আরও খবর