সোমবার, ১০ই জুলাই, ২০১৭ ইং ২৬শে আষাঢ়, ১৪২৪ বঙ্গাব্দ

ইউটিউবে রণবীর-ক্যাটরিনার বিহাইন্ড দ্য সিন ভিডিও

AmaderBrahmanbaria.COM
জুলাই ৯, ২০১৭
news-image

---

‘জাগগা জাসুস’ চলচ্চিত্রের মুক্তির দিন যতই ঘনিয়ে আসছে, ততই ভক্তদের মনে ছবিটি নিয়ে উন্মাদনা বাড়ছে। দর্শকের আগ্রহ আরেকটু বাড়িয়ে দিয়ে গতকাল শুক্রবার ইউটিউবে মুক্তি পায় চলচ্চিত্রটির বিহাইন্ড দ্য সিন ভিডিও (বিটিএস)। রণবীর কাপুর-ক্যাটরিনা কাইফ জুটির খুঁনসুটি এবং শুটিংয়ের উল্লেখযোগ্য ঘটনা দিয়ে সাজানো হয়েছে ভিডিওটি।

ভিডিওটিতে দেখা যায়, রণবীর-ক্যাটরিনা জুটির খুঁনসুটি শুরু হয় ছবির প্রথম দিন থেকেই। তাঁরা নিজেদের অভিনয় নিয়েও কথা বলেন।

ছবিটির ট্রেলার ও গানের পর এখন বিটিএস ভিডিওর প্রতি ভক্তদের উৎসাহ এবং আগ্রহ বেড়েছে। ছবিটি পরিচালনা করছেন অনুরাগ বসু। আর সংগীত পরিচালনা করেন প্রীতম। আগামী ১৪ জুলাই ছবিটি মুক্তি পাওয়ার কথা রয়েছে।

এদিকে রনবীর কাপুর আবার ব্যস্ত হয়ে পড়ছেন বায়োপিক ছবি ‘দত্ত’র শুটিং নিয়ে। ‘দত্ত’ ছবির কাজ শেষ হলেই অয়ন মুখার্জির ‘ড্রাগন’ ছবির কাজে নেমে পড়ার কথা রয়েছে তাঁর।

অন্যদিকে ক্যাটরিনার বৃহস্পতি এখন তুঙ্গে। তাঁর আসন্ন তিনটি চলচ্চিত্রই তিন খানের সঙ্গে। সালমান খানের সঙ্গে ‘টাইগার জিন্দা হ্যায়’, আমির খানের সঙ্গে ‘থাগস অব হিন্দুস্তান’, শাহরুখ খানের সঙ্গে আনন্দ এল রায়ের পরবর্তী চলচ্চিত্রে অভিনয় করতে যাচ্ছেন তিনি।