মঙ্গলবার, ১১ই জুলাই, ২০১৭ ইং ২৭শে আষাঢ়, ১৪২৪ বঙ্গাব্দ

ইউটিউবে পিয়ার ‘পরান পাখি’

AmaderBrahmanbaria.COM
মে ৮, ২০১৭
news-image

---

অনলাইন প্রতিবেদক : আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন মডেল ও অভিনেত্রী জান্নাতুল পিয়ার ‘পরান পাখি’ শিরোনামের নতুন মিউজিক ভিডিওটি ইউটিউবে প্রকাশ করা হয়েছে। তানিম রহমান অংশুর পরিচালনায় রবিবার প্রকাশিত এই মিউজিক ভিডিওতে অভিনয় করেছেন গায়ক সাজ্জাদ স্বাধীন নিজেই।

এর আগে, রাজধানীর উত্তরার বিভিন্ন লোকেশনে ‘পরাণ পাখি’র দৃশ্যায়ন শেষ হয়। গানটি গেয়েছেন সাজ্জাদ স্বাধীন ও অরিন। কথা ও সুর সংযোজন করেছেন হুমায়ূন কবীর। আর সংগীতায়োজনে নাফিস অনি। এছাড়া ভিডিওটি প্রযোজনা করেছেন আশিক আলম।

শুধু দেশেই নয়, দেশের বাইরে মিউজিক ভিডিওতে কাজ করেছেন পিয়া। ভারতের ‘রুটস’ ব্যান্ডের ‘মোরে সাইয়া’ শীর্ষক একটি গানে মডেল হিসেবে কাজ করেন তিনি। এর মাধ্যমে বাংলাদেশের কোনো মডেল ভারতের কোনো ব্যান্ডের মিউজিক ভিডিওতে প্রথমবারের মতো কাজ করেন। সেটির জন্য দারুণভাবে প্রশংসিতও হন পিয়া।

মিডিয়ার বিভিন্ন ক্ষেত্রে বিচরণ পিয়ার। ইতোমধ্যে নিজেকে একজন আইকন হিসেবে প্রতিষ্ঠিত করেছেন তিনি। উল্লেখ্য, লন্ডন কলেজ অব লিগ্যাল স্ট্যাডিস (এলসিএলএস) থেকে গ্রাজুয়েট সম্পন্ন করেছেন পিয়া। মডেলিং ও অভিনয়ের পাশাপাশি আইন পেশাতেও ক্যারিয়ার গড়তে চান তিনি।