g ব্রাহ্মণবাড়িয়ায় দিনে-দুপুরে  কলেজ ছাত্রীকে ছুরিকাঘাত | AmaderBrahmanbaria.Com – আমাদের ব্রাহ্মণবাড়িয়া

বৃহস্পতিবার, ১৪ই সেপ্টেম্বর, ২০১৭ ইং ৩০শে ভাদ্র, ১৪২৪ বঙ্গাব্দ

ব্রাহ্মণবাড়িয়ায় দিনে-দুপুরে  কলেজ ছাত্রীকে ছুরিকাঘাত

AmaderBrahmanbaria.COM
জুলাই ৮, ২০১৭
news-image

---

তৌহিদুর রহমান নিটল, ব্রাহ্মণবাড়িয়া : ব্রাহ্মণবাড়িয়ায় প্রেমের প্রস্তাব প্রত্যাখান করায় সোনিয়া আক্তার (২৩) নামে এক কলেজ ছাত্রীকে ছুরিকাঘাত করেছে তানভীর নামে এক বখাটে।

আজ শনিবার বিকেলে শহরের কালীবাড়ির মোড়ে জে এস ডেন্টাল পয়েন্টে এ ঘটনা ঘটে। ব্রাহ্মণবাড়িয়ার চিনাইর বঙ্গবন্ধু শেখ মুজিব অনার্স কলেজের সমাজ বিজ্ঞান বিভাগের দ্বিতীয় বর্ষের ছাত্রী সোনিয়া ওই ডেন্টাল পয়েন্টে চাকরি করেন।

সোনিয়া ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলার শিবপুর গ্রামের মলাই মিয়ার মেয়ে। তানভীর ব্রাহ্মণবাড়িয়া পৌর এলাকার পীরবাড়ির মিজানুর রহমানের ছেলে। ঘটনার পর তানভীর পালিয়ে গেছে।

চিকিৎসাধীন সোনিয়া জানায়, কলেজ শেষে সে ওই পয়েন্টে দায়িত্ব পালনের জন্য যায়। এ সময় তানভীর সেখানে এসে জানতে চায় কেন তার বাবা-মায়ের কাছে বিচার দিয়েছি। কথা বলার একপর্যায়ে সে উপর্য‍ুপরি ছুরিকাঘাত করে পালিয়ে যায়।

প্রর্তক্ষদর্শী কয়েকজন বলেন, বিকেল সোয়া তিনটার দিকে হঠাৎ চিৎকার শুনেন  এক যুবককে পালিয়ে যেতে দেখি। এ সময় মেয়েটিকে পয়েন্টে রক্তাক্ত অবস্থায় দেখতে পায় এবং  স্থানীয়দের সহায়তায় হাসপাতালে ভর্তি করা হয়।

হাসপাতালের কর্তবরত ডা: বলেন, মেয়েটির অবস্থা আশঙ্কাজনক। তার হাত ও মুখে উপর্যুপরি ছুরিকাঘাত করা হয়েছে। অতিরিক্ত রক্তক্ষরণ হওয়ায় উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তরের পরামর্শ দেয়া হয়েছে।

ব্রাহ্মণবাড়িয়া সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: নবীর হোসেন  বলেন, আমরা ছেলেটিকে ধরার জোড় প্রচেষ্ঠা চালাচ্ছি। মেয়েটিকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় প্রেরণ করা হয়েছে।

এ জাতীয় আরও খবর