মঙ্গলবার, ৪ঠা জুলাই, ২০১৭ ইং ২০শে আষাঢ়, ১৪২৪ বঙ্গাব্দ

নেইমারের বাইআউট ক্লজ ২২২ মিলিয়ন

AmaderBrahmanbaria.COM
জুলাই ২, ২০১৭

---

 

স্পোর্টস ডেস্ক :বার্সেলোনা সুপারস্টার নেইমারের বাইআউট ক্লজ বেড়ে ২২২ মিলিয়ন ইউরোতে দাঁড়িয়েছে। ক্যাম্প ন্যুর সঙ্গে নেইমারের সাম্প্রতিক চুক্তির ফলে ব্রাজিলিয়ান অধিনায়কের বাইআউট ক্লজও বেড়েছে।

গত বছরের ১৬ অক্টোবর বার্সেলোনার সঙ্গে নতুন চুক্তি হয় নেইমারের। ওই চুক্তিপত্রে নেইমারের বাইআউট ক্লজ ২০০ মিলিয়ন ইউরো ছিল। মৌসুম শেষে ব্রাজিলিয়ান এ তারকার বাইআউট ক্লজ আগের চেয়ে বেড়েছে।

গত মৌসুমে লা লিগা সহ উয়েফা চ্যাম্পিয়নস ট্রফির শিরোপাও হাতছাড়া করেছে বার্সেলোনা। আগামী মৌসুমে হয়তো সেগুলো ফিরিয়ে সেরাটা জানান দিতে চাইবে কাতালান ক্লাবটি। আর এ জন্যই আক্রমনভাগের অন্যতম সেনানী নেইমারের বাইআউট ক্লজ বাড়িয়েছে ক্লাবটি। ইউরোপের জায়ান্ট ক্লাবগুলো যেন নেইমারকে নিতে ততটা আগ্রহী না হয় সেজন্যই হয়তো বার্সা বাইআউট ক্লজ বাড়িয়েছে।

গত কয়েক মৌসুম ধরে ম্যানচেস্টার ইউনাইটেড ও প্যারিস সেইন্ট জার্মেইর মতো ক্লাবগুলো নেইমারের ওপর চোখ রাখছে। ২৫ বছর বয়সি এ তারকা বিশ্বের প্রতিভাবান তরুণ খেলোয়াড়দের একজন। ২০১৮ সালে দারুণ সম্ভাবনাময় এ তারকার এ বাইআউট ক্লজ ২৫০ মিলিয়ন ইউরোতে দাঁড়াতে পারে বলে মনে করছে ফুটবল বিষয়ক জনপ্রিয় ওয়েবসাইট গোল ডটকম।