শুক্রবার, ৩০শে জুন, ২০১৭ ইং ১৬ই আষাঢ়, ১৪২৪ বঙ্গাব্দ

ঈদের দিনে লামায় দুর্ঘটনায় প্রাণ গেল ৭ জনের

AmaderBrahmanbaria.COM
জুন ২৬, ২০১৭

---

লামা (বান্দরবান) প্রতিনিধি : ঈদের দিন বান্দরবানের লামায় জীপ গাড়ি নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা সাতজন নিহত হয়েছেন। এসময় আরো ২৫ জন আহত হয়েছেন। তবে পুলিশ নিহতের সংখ্যা এখনো নিশ্চিত করতে পারেনি।

সোমবার দুপুর ১টায় লামা-চকরিয়া রোডের মিরিঞ্জা পর্যটন এলাকায় এই দুর্ঘটনা ঘটে।তাৎক্ষণিকভাবে হতাহতদের পরিচয় পাওয়া যায়নি। তবে নিহতের সংখ্যা আরো বাড়তে পারে।

মিরিঞ্জা পর্যটন এলাকার বাসিন্দা ও প্রত্যক্ষদর্শী রুবেল জানান, গাড়িটি আলীকদম থেকে ভিতরে ও ছাদে যাত্রীবোঝাই করে চকরিয়ায় যাচ্ছিল। পথিমধ্যে মিরিঞ্জায় পর্যটন এলাকায় জীপ গাড়িটি নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা লাগে দুমড়ে মুচড়ে যায়। এতে ঘটনাস্থলেই সাতজন মারা যায় এবং ২৫ জন আহত হয়। গাড়ির ভিতরে ৬০/৭০ লিটার চোলাই মদ পাওয়া গেছে বলেও জানান তিনি।

লামা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ার হোসেন জানান, খবর পেয়ে টহল পুলিশ ঘটনাস্থলে পৌঁছে হতাহতদের উদ্ধার করে হাসপাতালে নেয়। নিহতের সংখ্যা এখনি নিশ্চিত হয়ে বলা যাচ্ছে না। তবে যাত্রীরা সকলে আলীকদম উপজেলার বাসিন্দা।

এদিকে, দুর্ঘটনা খবর পেয়ে দ্রুত ঘটনাস্থল পরিদর্শন করেছেন লামা উপজেলা চেয়ারম্যান থোয়াইনু অং চৌধুরী, আলীকদম উপজেলা চেয়ারম্যান আবুল কালাম, লামা উপজেলা নির্বাহী কর্মকর্তা খিন ওয়ান নু।