বুধবার, ৫ই জুলাই, ২০১৭ ইং ২১শে আষাঢ়, ১৪২৪ বঙ্গাব্দ

সিলেটে ফের চালু হচ্ছে ব্রিটিশ ভিসা সেন্টার

AmaderBrahmanbaria.COM
জুন ২২, ২০১৭

---

 

নিজস্ব প্রতিবেদক : সিলেটে আবারো ব্রিটিশ ভিসা সেন্টার চালু করা হবে। পাশাপাশি সিলেটসহ বাংলাদেশীদের ব্রিটিশ ভিসাপ্রাপ্তি সহজ করা হবে। মঙ্গলবার সিলেটে অবস্থানকালে এমনটিই আশ্বাস দিয়েছেন ব্রিটিশ হাই কমিশনার মিস এলিসন ব্লেইক।

মঙ্গলবার নগরীর একটি অভিজাত হোটেলে ব্রিটিশ হাইকমিশনারের সাথে সিলেট চেম্বার অব কমার্সের নেতৃবৃন্দ দেখা করলে তিনি এমন আশ্বাস দেন।

সিলেট চেম্বার অব কর্মাস এই সভায় ব্রিটিশ হাই কমিশার বলেন, বাংলাদেশ ও ব্রিটেনের মধ্যে বন্ধুত্বপূর্ণ সম্পর্ক বিরাজমান। বিশেষ করে সিলেটের সাথে ব্রিটেনের সম্পর্ক অত্যন্ত শক্তিশালী। ব্রিটিশ সরকার বাংলাদেশের আর্থ-সামাজিক উন্নয়নে সর্বদা পাশে থাকে। বাংলাদেশী নাগরিকরাও ব্রিটেনের অর্থনীতিতে অত্যন্ত গুরুত্বপূর্ণ অবদান রাখছেন। তিনি দুই দেশের বিরাজমান বাণিজ্য সম্পর্ক বৃদ্ধি, বাংলাদেশে পুনরায় ভিসা সেন্টার চালু ও বাংলাদেশীদের জন্য ভিসা প্রাপ্তি সহজীকরণের ব্যাপারে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের আশ্বাস প্রদান করেন।

সভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন সিলেট চেম্বারের সভাপতি খন্দকার সিপার আহমদ, সহ সভাপতি মো. এমদাদ হোসেন, পরিচালক মাসুদ আহমদ চৌধুরী, আমিরুজ্জামান চৌধুরী, এহতেশামুল হক চৌধুরী ও আরো অনেকে।

এ জাতীয় আরও খবর