মঙ্গলবার, ১১ই জুলাই, ২০১৭ ইং ২৭শে আষাঢ়, ১৪২৪ বঙ্গাব্দ

আইয়ূব খানকে অনুসরণ করে ক্ষমতা গ্রহণ করেন জিয়া: শেখ হাসিনা

AmaderBrahmanbaria.COM
মে ২০, ২০১৭

---

নিজস্ব প্রতিবেদক : পাকিস্তানের স্বৈরশাসক আইয়ূব খানকে অনুসরণ করে জিয়াউর রহমান ক্ষমতা গ্রহণ করেন বলে উল্লেখ করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

শনিবার আওয়ামী লীগের ২০তম কাউন্সিলের পর প্রথম বর্ধিত সভায় তিনি এ কথা বলেন। প্রধানমন্ত্রী এসময় আরো বলেন, আওয়ামী লীগকে ধ্বংসের ষড়যন্ত্র করা হয়েছিল।

আজ সকাল ১০টায় গণভবনে আওয়ামী লীগ সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে এই সভা শুরু হয়। সভা থেকে তৃণমূল নেতাদের একাদশ জাতীয় সংসদ নির্বাচনের প্রস্তুতির নির্দেশনাও দিবেন সভানেত্রী শেখ হাসিনা।

এছাড়া সভায় চারটি বিষয়ের ওপর জোর দেন প্রধানমন্ত্রী। এগুলো হলো : সরকারের উন্নয়ন প্রচার, অভ্যন্তরীণ কোন্দল নিরসন, বিএনপি-জামায়াতের ধ্বংসাত্মক কর্মকাণ্ড জনগণের সামনে তুলে ধরা এবং বিগত সরকারের সঙ্গে বর্তমান সরকারের তুলনামূলক উন্নয়নচিত্র তুলে নৌকার পক্ষে ব্যাপক জনমত গঠন।

আজকের বর্ধিত সভায় কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের পাশাপাশি জাতীয় পরিষদ এবং ৭৮টি সাংগঠনিক জেলার সভাপতি ও সাধারণ সম্পাদক ছাড়াও প্রচার ও প্রকাশনা, তথ্য গবেষণা ও দফতর সম্পাদক এবং দলের এমপি-মন্ত্রীদের ডাকা হয়েছে। একাদশ জাতীয় সংসদ নির্বাচনের প্রস্তুতি নিতেই প্রচার, দফতর ও তথ্য গবেষণা সম্পাদকদের পাশাপাশি এমপি-মন্ত্রীদের ডাকা হয়েছে।