মঙ্গলবার, ২০শে জুন, ২০১৭ ইং ৬ই আষাঢ়, ১৪২৪ বঙ্গাব্দ

যৌনমিলন না করলে কার ক্ষতি বেশি পুরুষ না মহিলাদের

AmaderBrahmanbaria.COM
মে ১৪, ২০১৭

---

লাইফস্টাইল ডেস্ক :আমরা সাধারনত জানি যে যৌনমিলন করলে করলে ক্ষতির সম্মুক্ষীন হওয়ার সম্ভাবনা বেশি। কিন্তু মহিলাদের উদ্দেশে বিশেজ্ঞদের পরামর্শ নিজের শরীরটাকে ভালবাসুন, আপনি নিজে যদি নিজের সত্তাকে সম্মান না করেন তা হলে একজন পুরুষকে কীভাবে তা করবেন? যৌনমিলন কোনও কর্তব্য নয়, এটা জীবনেরই অংশ। জীবনের এই অধ্যায়ের সঙ্গে মানিয়ে নিন।

 

বহু মহিলা এখনও ‘যৌনতা’ শব্দটাই উচ্চারণ করতে ভয় পান। এমনটা যদি হয় তা হলে যৌনজীবনে কতটা আতঙ্ক আপনাকে গ্রাস করে থাকবে? ভাবুন। টিভি বা সিনেমায় দেখা গ্ল্যামারাস নারীর সঙ্গে নিজেকে তুলনা করবেন না। কারণ, সাধারণ মানুষের চেহারা মডেলদের মতো হয় না।
প্রত্যেকের শরীরেই নানা ধরনের খামতি থাকে, কিন্তু যৌনমিলনে এই বিষয়গুলিকে মনে গেড়ে বসতে দেবেন না। যৌনক্রীড়ায় নানা পরিস্থিতি তৈরি হতে পারে, নিজেকে ‘রিল্যাক্সড’ রাখুন। হাসি পেলে হেসেও নিন, কোনও ক্ষতি নেই।
নারীদের যৌনমিলন :
অনেক সময়ই বহু মহিলা তাঁর গোপনাঙ্গের আকৃতিগত বিষয়ে নিজেকে গুটিয়ে নেন, এমনটা করবেন না, সবাই একরকম হয় না, আনন্দে মাতুন, খুব অসুবিধা থাকলে চিকিৎসকের পরামর্শ নিন। একজন পুরুষ যেমন আপনাকে খুশি করবেন, তেমনই যৌনমিলনকে পরিপূর্ণ করতে হলে আপনাকেও একজন পুরুষকে খুশি করার মতো মানসিকতা রাখতে হবে।

এ জাতীয় আরও খবর