সোমবার, ১লা মে, ২০১৭ ইং ১৮ই বৈশাখ, ১৪২৪ বঙ্গাব্দ

জঙ্গি আস্তানা থেকে সুইসাইড ভেস্ট ও আগ্নেয়াস্ত্র উদ্ধার

AmaderBrahmanbaria.COM
এপ্রিল ২৮, ২০১৭

নিউজ ডেস্ক : চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে জঙ্গি আস্তানায় চার জঙ্গির মৃত্যুর পর সেখানে অভিযান চালিয়ে একটি সুইসাইড ভেস্ট ও আগ্নেয়াস্ত্র মিলেছে। শিবগঞ্জের মোবারকপুর ইউনিয়নের ত্রিমোহিনী গ্রামের আমবাগান ঘেরা জেন্টু বিশ্বাসের আধাপাকা একটি বাড়ি জঙ্গি আস্তানা হিসেবে বুধবার সকালে ঘিরে ফেলে আইন-শৃঙ্খলা বাহিনী। সোয়াটের অভিযান শেষে বৃহস্পতিবার সন্ধ্যায় সেখানে চারজনের লাশ মেলে, যারা নিজেদের ঘটানো বিস্ফোরণে মারা যান বলে পুলিশ জানায়। শুক্রবার বেলা পৌনে ১১টা পর্যন্ত লাশ উদ্ধার করা হয়নি। এ ঘটনায় মামলাও হয়নি এখনও।

পুলিশ সুপার মুজাহিদুল ইসলাম বলেন, আইন-শৃঙ্খলা বাহিনীর ঘিরে রাখা ওই বাড়িতে বোম ডিসপোজাল ইউনিট তাদের কাজ শেষ করেছে। বাড়িটিতে একটা ভেস্ট ও একটা আগ্নেয়াস্ত্র পাওয়া গেছে। তবে কী ধরনের আগ্নেয়াস্ত্র তা জানান নি।

সকালে ওই এলাকায় গিয়ে দেখা যায়, বাড়িটি চারদিক থেকে ঘিরে রেখেছে পুলিশ। এলাকাবাসী বা সাংবাদিকদেরও বাড়ির কাছাকাছি যেতে দিচ্ছে না। ওই বাড়ির আশপাশের কয়েকটি বাড়িতেও অভিযান শুরু পর থেকে যেতে দেওয়া হয়নি বাসিন্দাদের।

বাড়ির কাছাকাছি এখনও দুটি অ্যাম্বুলেন্স প্রস্তুত রয়েছে। বাড়িটি ঘেরাও করার পর পুলিশ বলেছিল, সেখানে রফিকুল আলম আবু (৩০) নামে এক জঙ্গি ও তার স্ত্রী-সন্তানসহ চারজন থাকতে পারে। তবে অভিযান শেষে পুলিশ বলেছে, চারজনের লাশ পাওয়া গেছে। তাদের পরিচয় প্রকাশ করেনি পুলিশ। আর আবুর স্ত্রী সুমাইয়া ও একটি মেয়েকে জীবিত ধরা হয়েছে।

এ জাতীয় আরও খবর

  • সিলেটে মৃদু ভূকম্পন অনুভূত
  • আত্মসমর্পণের আহ্বানেও সাড়া নেই জঙ্গিদের
  • তিনজনের পরিচয় মেলেনি, ডিএনএ নমুনা সংগ্রহ
  • রাজশাহী মহানগরীর একটি এলাকা ঘিরে রেখেছে পুলিশ
  • চাঁপাইয়ে জঙ্গি আস্তানায় ‘অপারেশন ঈগল হান্ট’ শুরু
  • বিস্ফোরণ: মৃতের সংখ্যা বেড়ে ১১