শুক্রবার, ২৮শে এপ্রিল, ২০১৭ ইং ১৫ই বৈশাখ, ১৪২৪ বঙ্গাব্দ

সাহারার ফেরা অনিশ্চিত

AmaderBrahmanbaria.COM
এপ্রিল ২৬, ২০১৭

বিনোদন প্রতিবেদক : ২০০৪ সালে শাহাদাৎ হোসেন লিটন পরিচালিত ‘রুখে দাঁড়াও’ চলচ্চিত্রে অভিনয়ের মধ্যদিয়ে নায়িকা হিসেবে সাহারার অভিষেক ঘটে। ২০০৮ সালে বদিউল আলম খোকন পরিচালিত ‘প্রিয়া আমার প্রিয়া’ চলচ্চিত্রের ব্যাপক সাফল্য আলোচনায় নিয়ে আসে সাহারাকে। এতে তার বিপরীতে ছিলেন শাকিব খান। এটি ছিলো সে বছরের সবচেয়ে ব্যবসাসফল ছবি।

সাহারা এরইমধ্যে কাজ করেছেন চন্দন চৌধুরী, শাহ মোঃ সংগ্রাম, শাহীন সুমন ও এম বি মানিক, কাজী হায়াৎ, আহমেদ নাসির, রয়েল বাবু, স্বপন চৌধুর, কমল সরকার, শেখ নজরুল ইসলাম, গাজী মাহবুব’সহ আরও অনেকের পরিচালনায়। তার অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত চলচ্চিত্র ছিলো রাজু চৌধুরী পরিচালিত ‘তোকে ভালো বাসতেই হবে’। প্রায় চল্লিশটিরও বেশি চলচ্চিত্রে অভিনয় করা জনপ্রিয় এই নায়িকা ২০১৫ সালে বিয়ের পর থেকেই রঙিন পর্দার বাইরে রয়েছেন।

চলচ্চিত্র সংশ্লিষ্ট কোনো অনুষ্ঠানেও দেখা মেলে না তার। মানে কোনো খোঁজই পাওয়া যায় না সাহারার। তবে নায়িকার ভক্তরা ঠিকই তাকে খুব মিস করেন। সাহারাও তার ফেলে আসা চলচ্চিত্র জীবনকে প্রায়শই খুব মিস করেন। কিন্তু তার চলচ্চিত্রে ফেরা নিয়ে রয়েছে অনিশ্চয়তা। তবে আগামী ৫ মে অনুষ্ঠিতব্য চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে বিএফডিসিতে এসে ভোটাধিকার প্রয়োগ করতে দেখা যাবে সাহারাকে। গতকাল সকালে এমনটিই জানালেন তিনি।

সাহারা বলেন, ‘বিয়ের পর নানা অনুষ্ঠানের দাওয়াত পেয়েছি। আমার চলচ্চিত্রের মানুষেরা আমাকে ভোলেনি, তা আমি অনুভব করি। আসলে আমিও খুব মিস করি সেইসব ফেলে আসা দিন। যদি আল্লাহ সুস্থ রাখেন তবে ইচ্ছে আছে ৫ মে বিএফডিসিতে যাবার। ইচ্ছে আছে ভোট দেবার। আমি চাইবো যারা সত্যিকার অর্থেই শিল্পীদের জন্য কাজ করবেন, শিল্পী সমিতির উন্নয়নে কাজ করবেন, তারাই যেন জয়লাভ করেন।’