শুক্রবার, ২৮শে এপ্রিল, ২০১৭ ইং ১৫ই বৈশাখ, ১৪২৪ বঙ্গাব্দ

পুরোদমে অভিনয়ে নওশীন

AmaderBrahmanbaria.COM
এপ্রিল ২৬, ২০১৭

বিনোদন প্রতিবেদক : অভিনয়ের টান ভুলে থাকা কঠিন। এই মায়ার বাঁধনে একবার কেউ নিজেকে জড়িয়ে নিলে, তা ছিন্ন করতে পারেন না। মডেল এবং অভিনেত্রী নওশীনও তা পারেননি। গত দুই বছর ধরে একটি এফএম রেডিও’র অনুষ্ঠান পরিচালক হিসেবে কাজ করছিলেন তিনি। ফলে অভিনয় থেকে ধীরে ধীরে দূরে সরে যাচ্ছিলেন নওশীন। চাকরির কারণে মাসে মাত্র চার/ পাঁচদিন শুটিং করার সুযোগ মিলতো তার। এ কারণে অনেক ভালো ভালো স্ক্রিপ্টেও কাজ করতে পারছিলেন না নওশীন। এবার তিনি সিদ্ধান্ত নিয়েছেন পুরোদমে শুটিং করবেন। ফের অভিনয়ে মনপ্রাণ ঢেলে দেবেন। তাই চাকরি থেকে নিজেই অব্যাহতি নিয়েছেন নওশীন।

তিনি বলেন, ‘বেশ ভালোই কাটছিলো রেডিওর চাকরির দিনগুলো। কিন্তু দেখলাম যে দিন দিন আমি অভিনয় থেকে দূরে সরে যাচ্ছি। অভিনয় আমার ভালোলাগা ও ভালোবাসা। এখান থেকে আমি দূরে সরে যেতে চাই না। তাছাড়া রেডিওতে চাকরিকালীন বিভিন্নজন চাকরির জন্য অনুরোধ করতেন। আমি তা রাখতে পারতাম না। আমার চাকরি ছাড়ার এটাও একটা কারণ। এই দুটো দিক মিলিয়েই আমি চাকরি ছেড়ে দিলাম। এখন বেশ মন দিয়ে অভিনয় করতে পারছি। ভালো স্ক্রিপ্ট হলে সময় দিয়ে নিজের মনের মতো অভিনয় করতে পারছি।’
নওশীন আরও জানান, এরইমধ্যে তিনি জাহিদ হাসানের নির্দেশনায় ‘ভ্যাগাব-’, আলভী আহমেদের ‘শ্বাশুড়ি জিন্দাবাদ’, তারিক মুহাম্মদ হাসানের ‘চিরকুমারী ক্লাব’, বি ইউ শুভর নির্দেশনায় ‘লাইফ ইন এ মেট্রো’ ধারাবাহিকে নিয়মিত অভিনয় করছেন। এছাড়া নওশীন তার প্রযোজনা সংস্থা ‘কেবিন ব্যাগ এন্টারটেইনম্যান্ট’ থেকে নাটক প্রযোজনাও করছেন। সম্প্রতি আগামী ঈদের জন্য একটি ছয় পর্বের ধারাবাহিক নাটক প্রযোজনা করেছেন তিনি। নওশীন অভিনীত দুটি চলচ্চিত্র মুক্তি পেয়েছে। একটি ‘প্রার্থনা’ এবং অন্যটি ‘মুখোশ মানুষ’।