শুক্রবার, ১৪ই এপ্রিল, ২০১৭ ইং ১লা বৈশাখ, ১৪২৩ বঙ্গাব্দ

যৌন হয়রানি নিয়ে কঙ্গনার বক্তব্য

AmaderBrahmanbaria.COM
এপ্রিল ১২, ২০১৭

বিনোদন ডেস্ক : কঙ্গনা রাণৌত অভিনীত সিনেমা কুইন। নারীকেন্দ্রীক এই সিনেমাটি পরিচালনা করে খ্যাতি পান পরিচালক বিকাশ বহেল। কিন্তু সম্প্রতি এ নির্মাতার বিরুদ্ধে এক নারী সহকর্মীকে যৌন হয়রানির অভিযোগ উঠেছে।

কঙ্গনা যেহেতু বিকাশ বহেলের পরিচালনায় সিনেমায় অভিনয় করেছেন, একটি অনুষ্ঠানে হাজির হলে এ অভিনেত্রীকে বিকাশের যৌন হয়রানির খবরটি নিয়ে প্রশ্ন করা হয়।

জবাবে কঙ্গনা বলেন, ‘এটি খুবই গুরুত্বপূর্ণ একটি বিষয়। আমি শুধু বলতে চাই, যে কেউ এই পরিস্থিতিতে পড়লে, তা মোকাবেলা করে এ নিয়ে কথা বলাটা খুবই সাহসের ব্যাপার। যে সকল নারীরা এ রকম পরিস্থিতিতে পড়েন লজ্জা না পেয়ে তাদের বিষয়টি নিয়ে কথা বলা উচিৎ। তবে ঘটনার অন্য একটি দিকও থাকে, কর্তৃপক্ষ বিষয়টি নিয়ে সিদ্ধান্ত নিবেন।’

এর আগেকুইন সিনেমার পরিচালক ও প্রযোজনা প্রতিষ্ঠান ফ্যান্থম ফিল্মসের সহ-প্রতিষ্ঠাতা বিকাশ বহেলের বিরুদ্ধে যৌন হেনস্তার অভিযোগ তোলেন এক নারী। ফ্যান্থম ফিল্মসের কর্মচারি ওই নারী যৌন হেনস্তার অভিযোগ করে জানিয়েছেন, গোয়াতে ভ্রমণের সময় তার সঙ্গে আপত্তিকর আচরণ করেছেন এ নির্মাতা।

তবে এ প্রসঙ্গে বিকাশ বহেল সংবাদমাধ্যমে বিষয়টি সম্পূর্ণ অস্বীকার করেন। তিনি বলেন, ‘এ ধরনের কিছুই হয়নি। কর্তৃপক্ষের কাছে এ ধরনের কোনো অভিযোগ যায়নি। গোয়ার ঘটনা ও ওই নারী সম্পর্কে কথাগুলো শুনেছি। তিনি আমার কর্মচারি। হ্যাঁ, তিনি আমার বন্ধু, আমরা একসঙ্গে একটি প্রোডাকশনে কাজ করেছি। যদি তার সঙ্গে কোনো আপত্তিকর কিছু করি তা হলে তার সঙ্গে বসে কথা বলব। আমি যদি সীমা অতিক্রম করি এবং তাকে দুঃখ দিয়ে থাকি তা হলে তার কাছে প্রয়োজনে ক্ষমা চাইব। তাকে আমি অনেকদিন ধরেই চিনি। গত আড়াই বছর তিনি আমাকে কখনই জানাননি আমার আশেপাশে তিনি অস্বস্তি বোধ করেন।’