শনিবার, ১৮ই ফেব্রুয়ারি, ২০১৭ ইং ৬ই ফাল্গুন, ১৪২৩ বঙ্গাব্দ

আখাউড়া খুন হওয়া ব্যক্তির পরিচয় পাওয়া গেছে গ্রেফতার ১

AmaderBrahmanbaria.COM
ফেব্রুয়ারি ১৪, ২০১৭

নিজস্ব প্রতিনিধি : ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় নৃশংসভাবে খুন হওয়া ব্যক্তির পরিচয় মিলেছে। নিহত ওই ব্যক্তি হলো শেরপুর জেলার  শ্রীবর্দী থানার কুড়িকাহানিয়া গ্রামের এনতাজ মিয়ার পুত্র আ: হালিম (৪৫)। তিনি ঢাকা উত্তরা এলাকায় ইট ভাঙ্গা শ্রমিকের কাজ করতেন। নিহতের স্ত্রী আমেনা বেগম আজ মঙ্গলবার সকালে আখাউড়া থানায় এসে লাশ সনাক্ত করেন। এ ঘটনায় আমেনা বেগম বাদী হয়ে নেত্রকোনা জেলার ইদরিস মিয়াকে আসামী করে থানায় মামলা দিয়েছেন। গত ১২ ফ্রেব্রুয়ারি গভীর রাতে আখাউড়া পৌর এলাকার টানপাড়ার তিতন শাহ মাজার সংলগ্ন হিরন মিয়ার বাড়ি থেকে নিহতের গলা কাটা ও অগ্নিদগ্ধ লাশ উদ্ধার করে পুলিশ। এদিকে ঘটনায় সন্দেহভাজন আসামী ইদরিস মিয়াকে ঢাকার উত্তরা এলাকা থেকে আটক করেছে পুলিশ।
নিহত আ: হালিমের স্ত্রী আমেনা বেগম জানান, ঢাকা উত্তরা এলাকার একটি ভাড়া বাসায় স্বামী সন্তান নিয়ে বসবাস করেন তারা। তার স্বামী ইট ভাঙ্গা শ্রমিকের কাজ করতো। ওই এলাকার রিক্সা মেরামতকারী (রিক্সা মেকার) ইদরিস মিয়ার সাথে পরিচয় ও বন্ধুত্বের সুবাদে গত শনিবার সকালে ইদরিস মিয়া আখাউড়ায় মাজারে যাওয়ার কথা বলে আমার স্বামীকে বাসা থেকে নিয়ে আসে। সোমবার বিকালে পুলিশের মাধ্যমে খবর পেয়ে আখাউড়ায় এসেছেন। তার স্বামীকে যারা নৃশংসভাবে হত্যা করেছে তাদের ফাঁসি দাবী করেন তিনি।
আখাউড়া থানার অফিসার ইনচার্জ মো: মোশারফ হোসেন তরফদার বলেন, লাশের পাশে উদ্ধার হওয়া একটি মোবাইল নম্বরে যোগাযোগ করা হলে নিহতের স্ত্রী থানায় এসে তার স্বামীকে সনাক্ত  করেছেন। এ ঘটনার সন্দেহভাজন আসামী ইদরিস মিয়া পুলিশের নিয়ন্ত্রণে রয়েছে। ময়না তদন্ত শেষে লাশ নিহতের স্ত্রী ও স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।