সোমবার, ৬ই ফেব্রুয়ারি, ২০১৭ ইং ২৪শে মাঘ, ১৪২৩ বঙ্গাব্দ

১২ বছর পর প্রিয়াঙ্কার সঙ্গে সম্পর্ক নিয়ে মুখ খুললেন অক্ষয়

AmaderBrahmanbaria.COM
ফেব্রুয়ারি ৫, ২০১৭

বিনোদন ডেস্ক :সালটা ২০০৩। বড়পর্দায় নজর কেড়েছিল অক্ষয় কুমার এবং প্রিয়াঙ্কা চোপড়ার কেমিস্ট্রি। তাঁদের ‘অ্যায়তরাজ’ বক্স অফিসে যেমন সুপারহিট হয়েছিল, তেমনই অফ-স্ক্রিনে জন্ম নিয়েছিল এক নয়া লাভস্টোরি। আক্কি এবং পিগি চপসের রসায়ন নিয়ে চলেছিল বিস্তর জল্পনা। যদিও এমন সম্পর্কের কথা কখনওই স্বীকার করেননি দুই তারকা। ২০০৫-এ ফের ‘ওয়াকত্’ ছবিতে একসঙ্গে অভিনয় করতে দেখা গিয়েছিল তাঁদের। তবে বিতর্ক মাথা চাড়া দিয়ে ওঠে যখন অক্ষয়-প্রিয়াঙ্কার সম্পর্ক নিয়ে মুখ খুলেছিলেন অক্ষয়ের বেটার হাফ টুইঙ্কল খান্না। তারপর ১২ বছর কেটে গিয়েছে। বলিউডে দুই সুপারস্টার আর জুটি বাঁধেননি। তবে কি নিজেদের গোপন প্রেমকে ধামা-চাপা দিয়ে রাখতেই এমন সিদ্ধান্ত নিয়েছিলেন আক্কি ও প্রিয়াঙ্কা? এক যুগ এ নিয়ে চুপচাপ থাকার পর অবশেষে মুখ খুললেন বলিউডের খিলাড়ি কুমার।

সম্প্রতি একটি টিভি চ্যানেলে সাক্ষাৎকার দেওয়ার সময় অক্ষয়কে জিজ্ঞাসা করা হয়, ২০০৫-এর পর থেকে তাঁর ও প্রিয়াঙ্কার সফল জুটিকে আর অন-স্ক্রিন দেখা গেল না কেন? এর নেপথ্য কারণ কি প্রেম নিয়ে লাগাতার চর্চা? তাতে স্মার্ট অক্ষয়ের উত্তর, “একেবারেই এমন কিছু নয়। প্রিয়াঙ্কার সঙ্গে পাঁচটা ছবিতে অভিনয় করেছি। আমি যে ওর সঙ্গে ছবি করতে চাই না, এমনটা কিন্তু নয়। রানি মুখোপাধ্যায় ছাড়া প্রায় সব নায়িকাদের সঙ্গেই স্ক্রিন ভাগ করে নিয়েছি। সুযোগ পেলে আবার প্রিয়াঙ্কার সঙ্গে কাজ করব।” এখানেই থামেননি তিনি। সঙ্গে বলেন, “ওকে ফোন করে দেখা যাক আমার বিপরীতে অভিনয় করতে ওর কোনও সমস্যা আছে কি না। তাহলেই আপনাদের কাছে পুরোটা পরিষ্কার হয়ে যাবে।”
অর্থাৎ ১২ বছর পরও প্রিয়াঙ্কার সঙ্গে সব ধরনের অফ-স্ক্রিন কেমিস্ট্রির কথা অস্বীকার করে গেলেন খিলাড়ি অভিনেতা। মজার ব্যাপার হল, বছর দুয়েক আগে প্রিয়াঙ্কাকে একবার জানানো হয়েছিল, অক্ষয় ফের তাঁর সঙ্গে কাজ করার ইচ্ছাপ্রকাশ করেছেন। বেশ বিস্মিত হয়েই হলিউড কাঁপানো অভিনেত্রী বলেছিলেন, “মনে হয় না ও এরকম কিছু বলেছে। তবে আমি কখনওই সহ-অভিনেতা দেখে ছবি বাছাই করি না। ভাল চিত্রনাট্য পেলে সঙ্গে কে রয়েছে, তা আমার কাছে খুব একটা গুরুত্ব পায় না।”
তবে কি ফের জুটি বাঁধবেন তাঁরা? আক্কির সাফাইয়ের পর সিনেপ্রেমীদের কৌতূহল যে আরও বেড়ে গেল, তা বলাই বাহুল্য।