g নাসিরনগর হামলায় আরও তিনজন আটক | AmaderBrahmanbaria.Com – আমাদের ব্রাহ্মণবাড়িয়া

রবিবার, ৫ই নভেম্বর, ২০১৭ ইং ২১শে কার্তিক, ১৪২৪ বঙ্গাব্দ

নাসিরনগর হামলায় আরও তিনজন আটক

AmaderBrahmanbaria.COM
ফেব্রুয়ারি ৬, ২০১৭

---

নিজস্ব প্রতিনিধি : ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগরে মন্দির ও ঘর-বাড়িতে হামলা, ভাঙচুর এবং অগ্নিসংযোগের ঘটনায় আরও তিনজনকে আটক করেছে পুলিশ। গতকাল সোমবার সকালে উপজেলা সদরস্থ প্রত্যেকের নিজ বাড়ি থেকে অভিযান চালিয়ে তাদেরকে আটক করা হয়। আটকরা হলেন, মো. সাদ্দাম (২৮), মো. তবারক হোসেন (৩৫) ও আহম্মদ আলী (৪৫)। এ নিয়ে নাসিরনগর হামলার ঘটনায় ১১৮ জনকে আটক করলো পুলিশ। আটকদের প্রত্যেককে হামলার ঘটনায় দায়ের হওয়া মামলাগুলোতে গ্রেফতার দেখানো হয়েছে।
নাসিরনগর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবু জাফর আটকের বিষয়টি  নিশ্চিত করেন ও জানান, হামলার সময় ধারণকৃত ভিডিও ফুটেজের মাধ্যমে শনাক্ত করেই ওই তিনজনকে আটক করা হয়েছে।তাদেরকে (৩০)অক্টোবর গৌর মন্দির ভাংচুর মামলায় গ্রেফতার দেখানো হয়েছে। তাদের কে আদালতে পাঠানো হয়েছে।

উল্লেখ্য, ২০১৬ সালের  ২৯ অক্টোবর ফেসবুকে ধর্ম অবমাননাকর ছবি পোষ্ট করার দায়ে উত্তাল হয়ে ওঠে নাসিরনগর উপজেলা। পরদিন (৩০ অক্টোবর) মাইকিং করে সমাবেশ ডাকে দুটি সংগঠন। সমাবেশ শেষ হওয়ার পরপরই দুষ্কৃতকারীরা নাসিরনগর উপজেলা সদরে তাণ্ডব চালায়। এসময় দুষ্কৃতকারীরা উপজেলার অন্তত ১০টি মন্দির ও অর্ধ-শতাধিক ঘর-বাড়িতে হামলা চালিয়ে ভাঙচুর ও লুটপাট করে। এরপর ৪ নভেম্বর ও ১৩ নভেম্বর ভোরে দুষ্কৃতকারীরা আবারও উপজেলা সদরে হিন্দুদের  ৬টি ঘর-বাড়িতে অগ্নিসংযোগ করে। এসব ঘটনায় নাসিরনগর থানায় পৃথক আটটি মামলা দায়ের করা হয়।

এ জাতীয় আরও খবর