রবিবার, ৮ই জানুয়ারি, ২০১৭ ইং ২৫শে পৌষ, ১৪২৩ বঙ্গাব্দ

জঙ্গিদের মৃত্যুতে গুলশান হামলার তদন্তে বাধা আসবে না : আইজিপি

AmaderBrahmanbaria.COM
জানুয়ারি ৭, ২০১৭

নিজস্ব প্রতিবেদক : বাংলাদেশ পুলিশের মহাপরিদর্শক(আইজিপি) একেএম শহীদুল হক বলেছেন, মারজান ও সাদ্দামের মৃত্যুতে গুলশান হামলার তদন্তে কোনো বাধা আসবে না। আজ শনিবার ঢাকা বিশ্ববিদ্যালয়ের নবাব নওয়াব আলী চৌধুরী সিনেট ভবনে সন্ত্রাসবাদের ওপর এক সেমিনার শেষে সাংবাদিকদের তিনি এ কথা বলেন।

আইজিপি বলেন, দুই জঙ্গির মৃত্যুতে গুলশান হামলার তদন্তে কোনো বাধা আসবে না। সরকারের কাছে সব ধরনের তথ্য রয়েছে। আর কোনো তথ্যের দরকার নেই।

তিনি বলেন, গুলশান হামলায় জড়িত বাকিদের গ্রেপ্তারে আরও জোরালো অভিযান পরিচালনা করা হবে। গুলশান হামলায় অর্থায়নে দেশ বিদেশের বিভিন্ন প্রতিষ্ঠান জড়িত।

দুই দিনব্যাপী টেরোরিজম ইন দ্যা ওয়েব অব ইসলামিক স্টেট শীর্ষক এই আন্তর্জাতিক সম্মেলনের আয়োজন করে ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) অপরাধ বিজ্ঞান বিভাগ। উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন নেদারল্যান্ডসর রাষ্ট্রদূত লিওনি মার্গারিটা কুলোনার।

সম্মেলনে মূল প্রবন্ধ উপস্থাপন করেন- ক্রিমিনোলজি বিভাগের চেয়ারম্যান অধ্যাপক ড. জিয়া রহমান। ৮ জানুয়ারি সমাপনী অনুষ্ঠানে সভাপতিত্ব করবেন র‌্যাবের মহাপরিচালক বেনজীর আহমেদ। সম্মেলনে ১৬ টি সেশনে ৪৫টি প্রবন্ধ উপস্থাপন করা হবে বলে জানানো হয় আয়োজকদের পক্ষ থেকে।

এ জাতীয় আরও খবর