৩রা অক্টোবর, ২০১৬ ইং, সোমবার ১৮ই আশ্বিন, ১৪২৩ বঙ্গাব্দ
পরবর্তী ভারত-পাকিস্তান বিরোধ মীমাংসায় মধ্যস্থতার প্রস্তাব বান কি মুনের


সালমানকে শিক্ষা দেওয়া উচিত : শিব সেনা


Amaderbrahmanbaria.com : - ০১.১০.২০১৬

আন্তর্জাতিক ডেস্ক : ভারতে অবস্থানরত পাকিস্তানি শিল্পীদের পক্ষে মন্তব্য করে তোপের মুখে পড়েছেন বলিউডের অন্যতম প্রভাবশালী অভিনেতা সালমান খান। সালমানের শিক্ষা হওয়া উচিত বলে মন্তব্য করেছে ভারতের কট্টরপন্থী সংগঠন শিব সেনা।

স্থানীয় সময় শনিবার এক বিবৃতিতে ৫০ বছর বয়সী অভিনেতার  বিরুদ্ধে ক্ষোভ প্রকাশ করেন শিব সেনার মুখপাত্র মণীষা কায়ান্দে। তাঁকে উদ্ধৃত করে বার্তা সংস্থা এএনআইয়ের খবরে বলা হয়, ‘সালমান খানকে শিক্ষা দেওয়া উচিত। পাকিস্তানি শিল্পীদের প্রতি এত ভালোবাসা থাকলে, তাঁর উচিত পাকিস্তানে চলে যাওয়া।’

গত ১৮ সেপ্টেম্বর ভারতশাসিত কাশ্মীরের উরিতে সেনাঘাঁটিতে হামলায় ১৯ ভারতীয় সেনা নিহত হন। এ ঘটনার জন্য পাকিস্তানকে দায়ী করে ভারত।

ঘটনার পর থেকেই দুই দেশের মধ্যে সম্পর্কের অবনতি হয়। সামরিক এই উত্তেজনা ছড়িয়ে পড়ে শোবিজ জগতেও। ভারতীয় বিভিন্ন রাজনৈতিক দলের পক্ষ থেকে পাকিস্তানি বংশোদ্ভূত শিল্পীদের ভারত থেকে বের করে দেওয়ার দাবি ওঠে। তবে ‘সুলতান’খ্যাত সালমান খান এ নিয়ে প্রশ্ন তোলেন। তাঁর মতে, পাকিস্তানি অভিনেতা-শিল্পীরা সন্ত্রাসী নন। তাই তাঁদের বিরুদ্ধে কোনো ব্যবস্থা নেওয়া উচিত নয়।

ভারতের কট্টরপন্থী দল নবনির্মাণ সেনা সর্বপ্রথম পাকিস্তানের শিল্পীদের ভারত ছাড়ার দাবি তোলে। এরপর ‘ইন্ডিয়ান মোশন পিকচারস প্রডিউসারস অ্যাসোসিয়েশন’ চলচ্চিত্রে পাকিস্তানি শিল্পীদের না নেওয়ার সিদ্ধান্ত নেয়।





Loading...


প্রকাশকঃ মোঃ আশ্রাফুর রহমান রাসেল
সম্পাদক : বিশ্বজিত পাল বাবু
চেয়ারম্যান : আলহাজ্ব নুরুজ্জামান
ঠিকানা : ৬০৩ ফুলবাড়িয়া, ব্রাহ্মণবাড়িয়া।
email : [email protected] (news)
Phone: +880851 62307
+8801963094563


close