১৩ই আগস্ট, ২০১৬ ইং, শনিবার ২৯শে শ্রাবণ, ১৪২৩ বঙ্গাব্দ


বিমানেই প্রস্তাব বিমানেই বিয়ে!


Amaderbrahmanbaria.com : - ১০.০৮.২০১৬

আন্তর্জাতিক ডেস্ক : আকাশের বুকে যদি আকস্মিক বিয়ের প্রস্তাব পান, তাহলে কি দারুণ হয় তাই না? ঠিক এমনই এক চমকের সম্মুখীন হয়েছেন নাথালি এইচে নামের এক তরুণী। তিনি ছুটি কাটাতে ভিয়েনা থেকে গ্রিসের অ্যাথেন্সে যাচ্ছিলেন। এমন সময় হঠাৎ বিমানে কয়েকজন ব্রুনো মার্সের ‘ম্যারি ইউ’ গানটি গাইতে শুরু করেন।

নাথালি প্রথমে ভেবেছিলেন কেউ হয়তো নিজের মনের মানুষটিকে প্রেম নিবেদন করছেন। কিন্তু সে যে তারই মনের মানুষ সেটা তিনি কল্পনাও করেননি। হঠাৎ চোখ ফেরাতেই দেখেন তার বয়ফ্রেন্ড জারগেন বগনারই গানটি ধরেছেন।

এমন চমক পেয়ে স্বভাবতই চোখের পানি ধরে রাখতে পারেননি নাথালি। এরপর জারগেন হাঁটু ভাঁজ করে বসে নাথালিকে বিয়ের প্রস্তাব নিবেদন করেন। এ তো ছিল গল্পের শুরু। তারপর একে একে এল বিয়ের পোশাক, দুটি রিং, একজন ভায়োলিন বাদক এবং চটজলদি অনুষ্ঠানেরও আয়োজন করা হল চলন্ত বিমানে।

ঘটনার শেষ এখানেই নয়; উভয় পরিবারের বেশ কিছু আত্মীয়স্বজন বিমানের পেছনের দিকে নিজেদের আড়াল করে বসেছিলেন। পরে এগিয়ে এসে জমিয়ে দিলেন বিয়ের আসর। একটি ফুলের তোড়া দিয়ে নাথালিকে শুভেচ্ছা জানালেন তার বাবা। আকাশে হঠাৎ বিয়ের আসরে অত্যন্ত আপ্লুত হয়ে পড়েন নাথালি।

ইনস্টাগ্রামে লিখেছেন, প্রত্যেকটি মেয়ে তার জীবনে এই দিনটির জন্য অপেক্ষা করে। ভাবতে পারিনি দিনটি এভাবে আমার জীবনে আসবে। কোন শব্দে নিজের অনুভূতি প্রকাশ করব সেটাই বুঝতে পারছি না।





Loading...


প্রকাশকঃ মোঃ আশ্রাফুর রহমান রাসেল
সম্পাদকঃ জাবেদ রহিম বিজন

Amaderbrahmanbaria.com
email : [email protected] (news)
Phone: +880851 62307
+8801963094563



close