g মুন গ্রুপের মালিক তিন দিনের রিমান্ডে | AmaderBrahmanbaria.Com – আমাদের ব্রাহ্মণবাড়িয়া

রবিবার, ১০ই সেপ্টেম্বর, ২০১৭ ইং ২৬শে ভাদ্র, ১৪২৪ বঙ্গাব্দ

মুন গ্রুপের মালিক তিন দিনের রিমান্ডে

AmaderBrahmanbaria.COM
আগস্ট ১১, ২০১৬

---

 

নিজস্ব প্রতিবেদক : জালিয়াতির মাধ্যমে ঋণ নেয়ার দুর্নীতি মামলায় মুন গ্রুপের চেয়ারম্যান মিজানুর রহমানের তিন দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। আজ বৃহস্পতিবার দুপুরে ঢাকা মহানগর ম্যাজিস্ট্রেট এস এম মাসুদ জামান এই রিমান্ড মঞ্জুর করেন।বুধবার রাতে রাজধানীর ধানমন্ডি থেকে মিজানকে গ্রেপ্তার করে দুদকের উপ-পরিচালক বেনজির আহম্মদ। আজ দুপুরে আদালতে হাজির করে মিজানুর রহমানের ১০ দিনের রিমান্ড চান মামলার তদন্তকারী কর্মকর্তা দুদকের উপ-পরিচালক বেনজির আহম্মদ।

গত ৩০ জুন অগ্রণী ব্যাংকের এমডি সৈয়দ আবদুল হামিদকে অপসারণ করে ডিএমডি মিজানুর রহমান খানকে ভারপ্রাপ্ত এমডি করে বাংলাদেশ ব্যাংক। ওইদিনই মিজানুর রহমান খান, উপ-মহাব্যবস্থাপক (ডিজিএম) মো. আখতারুল আলম ও সহকারী মহা-ব্যবস্থাপক মো. শফিউল্লাহকে এ মামলায় গ্রেপ্তার করা হয়। পরদিন তাদের আদালতে পাঠানো হলে আদালত কারাগারে পাঠায়। গত ৪ আগস্ট মিজানুর রহমান খানের জামিন মঞ্জুর করে মহানগর দায়রা জজ আদালত।

উল্লেখ্য, মিথ্যা তথ্যের ওপর ভিত্তি করে মুন গ্রুপকে ১০৮ কোটি টাকা ঋণ দেওয়ার অভিযোগে অগ্রণী ব্যাংকের এমডি সৈয়দ আবদুল হামিদ, ডিএমডি মিজানুর রহমান খান, মুন গ্রুপ অব ইন্ডাস্ট্রিজের চেয়ারম্যান মিজানুর রহমানসহ আট কর্মকর্তার বিরুদ্ধে গত ৩০ জুন মামলাটি করে দুদক।

এ জাতীয় আরও খবর