১৩ই আগস্ট, ২০১৬ ইং, শনিবার ২৯শে শ্রাবণ, ১৪২৩ বঙ্গাব্দ
পূর্ববর্তী নাসিরনগরে ৩‘শ শিক্ষার্থীদের মধ্যে স্কুল ব্যাগ প্রদান
পরবর্তী ব্রাহ্মনবাড়িয়া শহরে অবৈধ গ্যাস লাইন সংযোগ বিচ্ছিন্ন


আশুগঞ্জে ভুল চিকিৎসায় খেসারতে গৃহবধূর মর্মান্তিক মৃত্যু


Amaderbrahmanbaria.com : - ১০.০৮.২০১৬

নিজস্ব  প্রতিনিধি : ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জে ভুল চিকিৎসায় কুলসুম বেগম (২২) নামে এক গৃহবধূর মর্মান্তিক মৃত্যুর অভিযোগ পাওয়া গেছে। মঙ্গলবার রাত ৯টার দিকে উপজেলার নূর মেডিকেল সেন্টার নামে একটি বেসরকারি ক্লিনিকে কুলসুমের মৃত্যু হয়। নিহত কুলসুম উপজেলার আড়াইসিধা গ্রামের সোহেল মিয়ার স্ত্রী। এ ঘটনা নিয়ে ক্লিনিকটিতে উত্তেজনা সৃষ্টি হয়েছে।

নিহতের স্বামী সোহেল মিয়া জানান, মঙ্গলবার প্রসব বেদনা শুরু হলে দুপুর ৩টার দিকে কুলসুমকে নূর মেডিকেল সেন্টারে ভর্তি করা হয়। সেখানে প্রথমে কুলসুমের নরমাল ডেলিভারি করানোর চেষ্টা করে ব্যর্থ হয়ে পরে ডা. আবদুল্লাহ আল মাহমুদ নজরুল ও তার স্ত্রী ডা. শাহান আরা বেগম অস্ত্রোপচারের সিদ্ধান্ত নেন। আমি তাদেরকে বলেছিলাম আপনারা সঠিকভাবে অস্ত্রোপচার করতে পারবেন কিনা, তারা বলেছেন পারবেন। কিন্তু তাদের ভুল চিকিৎসার জন্য রাতে অতিরিক্ত রক্তক্ষরণ হয় আমার স্ত্রীর পরবর্তীতে মৃত্যু হয় তার।

তবে ভুল চিকিৎসার অভিযোগ সম্পর্কে বক্তব্য জানতে ডা. আবদুল্লাহ আল মাহমুদ নজরুল ও ডা. শাহান আরা বেগমের মোবাইলে একাধিকবার যোগাযোগে চেষ্টা করেও তাদেরকে পাওয়া যায়নি।

আশুগঞ্জ থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ সেলিম উদ্দিন জানান, রোগী ভুল চিকিৎসায় মারা গিয়াছে এই ঘটনা সত্যতা পাওয়া গেছে। এখনো মামলার ব্যাপারে কেউ থানায় আসেনি।





Loading...


প্রকাশকঃ মোঃ আশ্রাফুর রহমান রাসেল
সম্পাদকঃ জাবেদ রহিম বিজন

Amaderbrahmanbaria.com
email : [email protected] (news)
Phone: +880851 62307
+8801963094563



close