g ব্রাহ্মণবাড়িয়ায় ভুয়া চিকিৎসকের দণ্ড | AmaderBrahmanbaria.Com – আমাদের ব্রাহ্মণবাড়িয়া

বুধবার, ২৩শে আগস্ট, ২০১৭ ইং ৮ই ভাদ্র, ১৪২৪ বঙ্গাব্দ

ব্রাহ্মণবাড়িয়ায় ভুয়া চিকিৎসকের দণ্ড

AmaderBrahmanbaria.COM
মে ১৩, ২০১৬

---

download (90)ব্রাহ্মণবাড়িয়ায় বেসরকারি ক্লিনিকে অভিযান চালিয়ে শাখাওয়াত হোসেন শাকিল (২৭) নামে এক ভুয়া চিকিৎসককে ১৫ দিনের কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত। বৃহস্পতিবার বেলা সাড়ে ১১টা থেকে দুপুর ১টা পর্যন্ত জেলা প্রশাসনের নেজারত ডেপুটি কালেক্টর (এনডিসি) ও নির্বাহী ম্যজিস্ট্রেট বি এম রুহুল আমিন রিমন এ অভিযান পরিচালনা করেন।অভিযান চলাকালে মিজানুর রহমান (২৫) নামে এক টেকনিশিয়ানকে তিন মাসের কারাদণ্ড দেয়া হয়।
এনডিসি ও নির্বাহী ম্যাজিস্ট্রেট বি এম রুহুল আমিন রিমন জানান, সাধারণ মানুষের স্বাস্থ্য সেবা নিশ্চিতকরণে জেলা সিভিল সার্জন কার্যালয়ের সহযোগীতায় শহরের মেড্ডাস্থ মেডিনোভা জেনারেল হাসপাতাল ও ডায়াগনস্টিক সেন্টারে অভিযান চালিয়ে লাইসেন্স না থাকায় মেডিনোভা কর্তৃপক্ষকে ৭৫ হাজার টাকা জরিমানা, ডাক্তারি সনদ না থাকায় ভুয়া চিকিৎসক শাখাওয়াত হোসেনকে ১৫ দিনের কারাদণ্ড, টেকনিশিয়ান মিজানুর রহমানকে ৩০ হাজার টাকা জরিমানা অনাদায়ে তিন মাসের কারাদণ্ড প্রদান করে ক্লিনিকটি সিলগালা করে দেয়া হয়েছে। এছাড়া পুরাতন জেলরোডস্থ একটি হাসপাতালেও অভিযান চালিয়ে জরিমানা আদায় করা হয়।

অভিযান চলাকালে জেলা সিভিল সার্জন কার্যালয়ের চিকিৎসা কর্মকর্তা আবদুল কাদির নোমান, সদর মডেল থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) মো. মাহ্ফুজ উপস্থিত ছিলেন।

 

জাগো নিউজ

এ জাতীয় আরও খবর