g বাংলাদেশকে স্পিনেই ভোগাতে চায় অ্যাগার | AmaderBrahmanbaria.Com – আমাদের ব্রাহ্মণবাড়িয়া

বৃহস্পতিবার, ২৪শে আগস্ট, ২০১৭ ইং ৯ই ভাদ্র, ১৪২৪ বঙ্গাব্দ

বাংলাদেশকে স্পিনেই ভোগাতে চায় অ্যাগার

AmaderBrahmanbaria.COM
আগস্ট ২২, ২০১৭

---

স্পোর্টস ডেস্ক : অস্ট্রেলিয়ার হয়ে প্রথম টেস্ট খেলেন ২০১৩ সালের ১০ জুলাই। ইংল্যান্ডের বিপক্ষে। দ্বিতীয় টেস্ট খেলেন সেই ইংল্যান্ডের বিপক্ষেই ১৮ জুলাই। এটাই ছিল তার শেষ টেস্ট। এরপর আর কোন টেস্ট খেলার সুযোগ পাননি অ্যাশটন অ্যাগার। বাঁ-হাতি এই অজি অফ-স্পিনার এবার রয়েছেন বাংলাদেশের বিপক্ষে টেস্ট স্কোয়াডে।

শধু স্কোয়াডেই নয়, আশা করছেন তিনি থাকবেন প্রথম টেস্টের একাদশেও। আজ (মঙ্গলবার) শেরে বাংলায় অনুশীলনের পূর্বে সংবাদ সম্মেলনে এমনটাই বলেছেন এই অস্ট্রেলিয়ান।

সংবাদ সম্মেলনে তিনি বলেন, ‘উপমহাদেশের কন্ডিশনে স্পিনাররা বেশ সফল আর তাই চার বছর পর তার টেস্ট দলে সুযোগ পাওয়ার বেশ সম্ভবনা রয়েছে।’

এদিকে দলে সুযোগ পেলে ভালো কিছু করতে চান এই অলরাউন্ডার। তিনি বলেন, ‘যদি একাদশে সুযোগ পাই তবে ভালো কিছু করতে চাই। দলে আমার অবস্থানকে পাকা করতে চাই। আর চার বছর পর আমার টেস্ট দলে ফেরাটাও বেশ গুরুত্বপূর্ণ।’

টেস্ট ক্যারিয়ারে এখন পর্যন্ত ২ টি উইকেট নিয়েছেন এই স্পিনার। আর ব্যাটিংয়ে রয়েছে ৯৮ রানের একটি ইনিংস। ব্যাটিং গড় ৩২.৫০। টেস্ট বা ওডিআই বেশি খেলতে না পারা এই অফ স্পিনারের প্রথম শ্রেণির ক্রিকেটে বেশ ভালো পারফরম্যান্স রয়েছে।