g শোকে পাথর নায়করাজ রাজ্জাকের স্ত্রী | AmaderBrahmanbaria.Com – আমাদের ব্রাহ্মণবাড়িয়া

বৃহস্পতিবার, ২৪শে আগস্ট, ২০১৭ ইং ৯ই ভাদ্র, ১৪২৪ বঙ্গাব্দ

শোকে পাথর নায়করাজ রাজ্জাকের স্ত্রী

AmaderBrahmanbaria.COM
আগস্ট ২২, ২০১৭

---

বিনোদন ডেস্ক : নায়করাজ রাজ্জাকের মৃত্যুতে শোকে পাথর হয়ে গেছেন তার স্ত্রী লক্ষ্মী। ৫৫ বছরের দাম্পত্য জীবন এখানেই থেমে গেল। তাকে সান্ত্বনা দিতে গেলে তিনি শুধুই মুখ বুঝে কাঁদছেন। কারো সঙ্গে কোনো কথা বলছেন না।

এমন চিত্র দেখা গেল রাজধানীর ইউনাইটেড হাসপাতালে গিয়ে। যে রুমে রাজ্জাকের মরদেহ রাখা ছিল তার বাইরেই বসে ছিলেন রাজ্জাকের স্ত্রী লক্ষ্মী।

এসময় রাজ্জাকপত্নী লক্ষ্মীকে একে একে সান্ত্বনা দিচ্ছিলেন গাজী মাজহারুল আনোয়ার, আলমগীর, সুচরিতা, ওমর সানি, মৌসুমী, শাকিব খান, ফেরদৌস, সাইমন ও জায়েদ খান।

সবাইকে জড়িয়ে ধরে শুধু গুমড়ে কেঁদেছেন লক্ষ্মী। তার পাশেই ছিলেন রাজ্জাকের ছোট ছেলে সম্রাট।

আজ (সোমবার) ৬টা ১৩ মিনিটে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন নায়করাজ রাজ্জাক। তার মৃত্যুতে চলচ্চিত্রাঙ্গনে নেমে এসেছে শোকের ছায়া।

দীর্ঘদিন অসুস্থ থাকার পর বিকেলে রাজ্জাকের শারীরিক অবস্থা খারাপ হয়। এরপর তাকে ইউনাইটেড হাসপাতালে আনা হলে চিকিৎসক ডা. মোমেনুজ্জামান জানান রাজ্জাকের পালস ও প্রেসার পাওয়া যাচ্ছিল না। তারপর তিনি চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

বর্তমানে রাজ্জাকের মরদেহ ইউনাইটেড হসপিটালের হিমঘরে রাখা হয়েছে। মঙ্গলবার বাদ জোহর তার প্রথম নামাজে জানাজা অনুষ্ঠিত হবে গুলশানের আজাদ মসজিদে। দাফন কিংবা এফডিসিতে কখন জানাজা হবে তা এখনও জানা যায়নি।