রবিবার, ২৯শে এপ্রিল, ২০১৮ ইং ১৬ই বৈশাখ, ১৪২৫ বঙ্গাব্দ

মুস্তাফিজকে ভোট দিন

photo-1434901921_1218স্পোর্টস ডেস্ক : ভালো খেলার পুরস্কার একের পর এক পেতে শুরু করেছেন বাংলাদেশের তরুণ কাটার মাস্টার মুস্তাফিজুর রহমান। পাকিস্তানের সুপার লিগে খেলার সুযোগ পেয়েছিলেন মুস্তাফিজ। তবে ব্যস্ত সূচির কারণে কাটার মাস্টারকে ছাড়তে রাজি না বিসিবি।

সুখবর হলো- এবার ক্রিকেটের সবচেয়ে জনপ্রিয় ওয়েব পোর্টাল ক্রিকইনফো ২০১৫’র বর্ষসেরা উদীয়মান খেলোয়াড়দের বিভাগে নাম রয়েছে মুস্তাফিজের। এই বিভাগে মুস্তাফিজকে নির্বাচিত করার জন্য পাঠকরা http://www.espncricinfo.com/awards2015/content/site/awards2015/debut.html এই লিংকে গিয়ে ভোট দিতে পারবেন।

লিংকটিতে গেলে বর্ষসেরা উদীয়মান দশ খেলোয়াড়দের ছবির সঙ্গে ২০১৫ তে তাদের পারফরম্যান্স দেয়া আছে। মুস্তাফিজের ছবিটিতে ক্লিক করে, পেজের নিচে গিয়ে নিজের নাম ও ই-মেইল আইডি দিতে হবে। তারপর Vote Now তে ক্লিক করলেই ভোট দেয়া হবে কাটার মাস্টারকে।

এদিকে মুস্তাফিজ উদীয়মান ক্যাটাগরি ছাড়াও আরো একটি ক্যাটাগরিতে আছেন। বর্ষসেরা ওয়ানডে বোলারদের তালিকায় মুস্তাফিজুর রহমান ও রুবেল হোসেন রয়েছেন।

মুস্তাফিজ এবং রুবেল ছাড়াও বাংলাদেশ থেকে বর্ষসেরা অধিনায়কের বিভাগে মনোনয়ন পেয়েছেন মাশরাফি বিন মুর্তজা, টেস্টে তামিম ইকবাল, ওয়ানডে ব্যাটিংয়ে মাহমুদউল্লাহ। তবে এসব বিভাগে ভোট দেয়ার কোনো নিয়ম নেই।

Print Friendly, PDF & Email

এ জাতীয় আরও খবর

আইপিএলে দ্বিতীয় জয় পেল মুম্বাই

মোস্তাফিজের জায়গায় কাটিং ব্যর্থ

নতুন ফরম্যাটে বিশ্বকাপ বাংলাদেশের জন্য কঠিন হবে : তামিম

স্ত্রীকে নিয়ে রুবেলের সেলফি

আগামী বিশ্বকাপে টাইগারদের সাফল্য নিয়ে সন্দিহান বিসিবি সভাপতি!

গেইল যখন উইকেটকিপার! (ভিডিও)