সোমবার, ৩০শে এপ্রিল, ২০১৮ ইং ১৭ই বৈশাখ, ১৪২৫ বঙ্গাব্দ

খুলনা ও গাজীপুর সিটিতে নির্বাচনি প্রচার-প্রচারণায় ব্যস্ত প্রার্থীরা

ডেস্ক রিপোর্ট : খুলনা ও গাজীপুর সিটিতে নির্বাচনি প্রচার-প্রচারণায় ব্যস্ত প্রার্থীরা। সকাল থেকেই জনসংযোগ শুরু করেন তারা। পিছিয়ে নেই কাউন্সিলর পদপ্রার্থীরাও। নিজ নির্বাচনী এলাকায় ভোট চাইছেন তারা। দিচ্ছেন উন্নয়নের নানা প্রতিশ্রুতি। এদিক প্রধান দুই দলের প্রার্থীর পরে এবার খুলনায় ১৯ দফা নির্বাচনী ইশতেহার ঘোষণা করেছেন সিপিবির মেয়র প্রার্থী মিজানুর রহমান বাবু।

দলীয় প্রতীকে বিরামহীন প্রচারণায় এখন উৎসবের নগরী খুলনা ও গাজীপুর। দিনরাত এক করে প্রার্থীরা ছুটছেন ভোটারদের দ্বারে দ্বারে।

গাজীপুরের বোর্ড বাজার থেকে জুমার নামাজ শেষে প্রচারে নামেন ক্ষমতাসীন দলের মেয়র প্রার্থী। এ সময় তিনি প্রতিশ্রুতি দেন, সবুজ ও পরিচ্ছন্ন নগরী গড়ে তোলার। জাহাঙ্গীর আলমের দাবি, এখানে আওয়ামী লীগের মধ্যে কোনো কোন্দল নেই।

প্রচারণায় পিছিয়ে নেই বিএনপির প্রার্থীও। নগরীর গাছাসহ বিভিন্ন এলাকায় গণসংযোগ করেন হাসানউদ্দিন সরকার। জলাবদ্ধতা, যানজট নিরসনের পাশাপাশি খালেদা জিয়ার মুক্তির জন্য ভোট চান তিনি। যদিও জয়ের ব্যাপারে আশাবাদী হলেও শঙ্কা প্রকাশ করেন ভোটের সুষ্ঠু পরিবেশ নিয়ে।

নগরপিতা নির্বাচনে কাকে বেছে নেবেন, তা নিয়ে নানা হিসাব-নিকাশ আছে ভোটারদের। বলছেন, দলমত নয়, নগরীর উন্নয়ন ও বিপদে-আপদে যাকে পাশে পাওয়া যাবে, তিনিই এগিয়ে থাকবেন।

খুলনায় ইশতেহার ঘোষণা করেছেন বাংলাদেশের কমিউনিস্ট পার্টির মেয়র প্রার্থী মিজানুর রহমান বাবু। এতে সিটি করপোরেশনকে নাগরিক সেবা কেন্দ্র হিসেবে গড়ে তোলার পাশাপাশি সবার জন্য বাসযোগ্য নগরী গড়ে তোলার প্রতিশ্রুতি দেন তিনি।

মেয়র প্রার্থীদের পাশাপাশি প্রচার-প্রচারণায় ব্যস্ত সময় পার করছেন কাউন্সিলর প্রার্থীরাও। খুলনা ও গাজীপুর সিটিতে ভোট হবে আগামী ১৫ মে।

Print Friendly, PDF & Email

এ জাতীয় আরও খবর

ব্রিটিশ স্বরাষ্ট্রমন্ত্রী আম্বার রাডের পদত্যাগ

ঝড়ো বাতাস, সব নৌরুটে ফেরি চলাচল বন্ধ

সংরক্ষিত এলাকায় কয়লার স্তূপ, ভৈরবে হুমকিতে পরিবেশ

‘মুক্তিযোদ্ধাদের মতো সাংবাদিকরাও সমাজের শ্রেষ্ঠ সন্তান’

ঢাকা ও কোলকাতার পত্রপত্রিকার সব গুরুত্বপূর্ণ খবর

বজ্রপাতে আট জেলায় ১৮ জনের মৃত্যু