বুধবার, ২৬শে এপ্রিল, ২০১৭ ইং ১৩ই বৈশাখ, ১৪২৪ বঙ্গাব্দ

অভিনয়ে আসছেন মীরা, ঘনিষ্ঠ দৃশ্য অভিনয়ে স্বচ্ছন্দ্য নই : প্রিয়াঙ্কা চোপড়া

AmaderBrahmanbaria.COM
সেপ্টেম্বর ৩০, ২০১৫
news-image

মীরা রাজপুতকে মানুষ আগে তেমন একটা চিনতেন না। কিন্তু যখন শহীদ কাপুরের সঙ্গে তাঁর বিয়ে ঠিক হলো, তিনি বলিউড অভিনেত্রীদের মতোই সেলিব্রিটি হয়ে গেলেন। অভিনেত্রী না হয়েও এতদিন স্টারডমের স্বাদ নেওয়া মীরা এবার বলিউড ডেব্যুটা করেই ফেলবেন।

শহীদ কাপুর অভিনীত 'একে ভার্সেস এসকে' ছবিতে একটি অতিথি চরিত্রে পাওয়া যাবে মীরাকে। ছবিটি পরিচালনা করছেন বিক্রমাদিত্য মোটওয়ানে। গতকাল থেকে শুরু হয়েছে এই ছবির শুটিং। এসব খবর জানিয়েছে পিংকভিলা।

তবে এ ব্যাপারে জানতে চাওয়া হলে কোনো কিছুই নিশ্চিত করেননি বিক্রমাদিত্য। বিয়ের পর এই ছবির মাধ্যমেই কাজে ফিরলেন শহীদ। থ্রিলারধর্মী এই ছবিতে শহীদের সঙ্গে কে আছেন অর্থাৎ 'এসকে' হিসেবে কে আসবেন তা এখনো জানানো হয়নি। শহীদের আগে এই ছবিতে 'এসকে'-এর ভূমিকায় অভিনয় করার কথা ছিল সাইফ আলী খানের।

আলিয়া ভাটের সঙ্গে 'শানদার' ছবির প্রচারণায় এখন ব্যস্ত সময় কাটাচ্ছেন শহীদ। এ ছাড়া সামনেই মুক্তি পাবে শহীদের আরেকটি ছবি 'উড়তা পাঞ্জাব'। অভিষেক চৌবে পরিচালিত এই ছবিতে তাঁর সঙ্গে রয়েছেন আলিয়া ভাট ও কারিনা কাপুর খান।

 

ঘনিষ্ঠ দৃশ্য অভিনয়ে স্বচ্ছন্দ্য নই : প্রিয়াঙ্কা চোপড়া

বর্তমানে নিজের হলিউড টিভি সিরিজ ‘কোয়ান্টিকো’ নিয়েই ব্যস্ত ছিলেন বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া। সেই টিভি সিরিজেরই একটি ট্রেলার এই মুহূর্তে দেখা যাচ্ছে সোশ্যাল মিডিয়ায়। সেখানে একটি ঘনিষ্ঠ দৃশ্যে দেখা গেছে প্রিয়াঙ্কাকে তাঁর সহ-অভিনেতার সঙ্গে। তাই নিয়েই এখন দর্শকদের মধ্যে উচ্ছাস তুঙ্গে। এই দৃশ্য সম্পর্কে বলতে গিয়ে প্রিয়াঙ্কার দাবি, তিনি ঘনিষ্ঠ দৃশ্য অভিনয়ে স্বাচ্ছন্দ্য নন। বলিউড লাইফ ডট কমকে দেওয়া এক সাক্ষাৎকারে প্রিয়াঙ্কা বলেন ‘কোয়ান্টিকো’র ট্রেলরে গাড়ির মধ্যে যে ঘনিষ্ঠ দৃশ্যটি রয়েছে সেটা শ্যুট করতে এক ঘণ্টা লেগেছিল তাঁদের। দৃশ্যটিকে যতটা সম্ভব স্বাভাবিক করার নির্দেশ দিয়েছিলেন তাঁদের পরিচালক। দৃশ্যটি শ্যুট করতে তিনি ব্যক্তিগতভাবে স্বাচ্ছন্দ্য বোধ না করলেও, ‘কোয়ান্টিকো’র মতো ধারাবাহিকে অ্যালেক্স খুবই স্বাধীনচেতা একজন নারী। তাঁর জীবনের লক্ষ্যই হল ছেলেরা যেভাবে মেয়েদের ব্যবহার করে, সেভাবেই সেও ছেলেদের ব্যবহার করবে। তাই মারাত্মক সাহসীভাবে ওই দৃশ্যটি তাঁরা শ্যুট করেন।image_271929.prinka-chapra
এবিসি-র ‘কোয়ান্টিকো’ টিভি সিরিজের এখনও প্রিমিয়ার হয়নি, কিন্তু এর মধ্যেই এই ছবি নিয়ে আশা তুঙ্গে পৌঁছে গেছে। সেই জন্যই হয়তো অভিনেত্রী কিছুটা নার্ভাস এবং উত্তেজিতও। তবে এই ছবিতে যে চরিত্রে প্রিয়াঙ্কাকে দেখা যাবে তাই নিয়ে দর্শকদের মধ্যে এখনই উচ্ছ্বাস তুঙ্গে।