শুক্রবার, ২৮শে এপ্রিল, ২০১৭ ইং ১৫ই বৈশাখ, ১৪২৪ বঙ্গাব্দ

আফসার আলী জেন্টুর বাড়িটি ঘিরে রেখেছে সিটিটিসি, যাচ্ছে সোয়াত

AmaderBrahmanbaria.COM
এপ্রিল ২৬, ২০১৭

নিউজ ডেস্ক : চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার মোবারকপুর ইউনিয়নের ত্রিমোহনী শিবনগর গ্রামের আফসার আলী জেন্টুর বাড়িটি জঙ্গি আস্তানা সন্দেহে বুধবার ভোর সাড়ে ৪টা থেকে ঘিরে রেখেছে কাউন্টার টেররিজম অ্যান্ড ট্রান্সন্যাশনাল ক্রাইম (সিটিটিসি) ইউনিট। এরপর বাড়ির ভেতর থেকে পুলিশকে লক্ষ্য করে গুলি ছোড়া হয়। নিরপত্তার স্বার্থে এলাকাবাসীকে আশপাশ থেকে সরে যাওয়ার জন্য অনুরোধ করা হয়েছে। বাড়িটির আশপাশে ১৪৪ ধারা জারি করেছে উপজেলা প্রশাসন। সেই সঙ্গে গণমাধ্যমকর্মীদেরও নিরাপদ দূরত্বে (২০০ গজ দূরে) থাকতে বলা হয়েছে।

নাম প্রকাশ না করার শর্তে সিটিটিসি’র একজন জ্যেষ্ঠ কর্মকর্তা গণমাধ্যমকর্মীদের জানান, আফসার আলী জেন্টু নামে এক ব্যক্তির ওই একতলা বাড়িতে স্ত্রী ও শিশু সন্তান নিয়ে আবু (৩০) নামে এক ব্যক্তি অবস্থান করছে। এই ব্যক্তি সপরিবারে দুই মাস আগে বাড়িটি ভাড়া নিয়ে সেখানে থাকতে শুরু করে। ভোরে জঙ্গি আস্তানা সন্দেহ ওই বাড়িতে অভিযান চালাতে গেলে কাউন্টার টেররিজম ইউনিটের সদস্যদের লক্ষ্য করে গুলি ছোড়া হয়। এখনও কিছুক্ষণ পর পর গুলির শব্দ শোনা যাচ্ছে। নিরাপত্তার স্বার্থে স্থানীয় প্রশাসন ওই এলাকায় ১৪৪ ধারা জারি করেছে।

এ জাতীয় আরও খবর

  • চাঁপাইনবাবগঞ্জে ১৪৪ ধারা জারি, অবরুদ্ধ জঙ্গি আবুসহ স্ত্রী সন্তানচাঁপাইনবাবগঞ্জে ১৪৪ ধারা জারি, অবরুদ্ধ জঙ্গি আবুসহ স্ত্রী সন্তান
  • ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে যানজটঢাকা-টাঙ্গাইল মহাসড়কে যানজট
  • চলনবিলে তলিয়ে যাচ্ছে পাকা ধানচলনবিলে তলিয়ে যাচ্ছে পাকা ধান
  • আবারো বরখাস্ত বিএনপির ২ মেয়রআবারো বরখাস্ত বিএনপির ২ মেয়র
  • সুন্দলপুরের ২নং কূপ থেকে গ্যাস উত্তোলন শুরুসুন্দলপুরের ২নং কূপ থেকে গ্যাস উত্তোলন শুরু
  • সীতাকুণ্ডের জঙ্গি দম্পতির লাশ নেবে না পরিবার