বুধবার, ২৪শে অক্টোবর, ২০১৮ ইং ৯ই কার্তিক, ১৪২৫ বঙ্গাব্দ

আজ ১ম ম্যাচে মুশফিকদের বিপক্ষে মাঠে নামবে তাসকিন, দেখেনিন বাংলাদেশ সময় কখন শুরু হবে ম্যাচটি

স্পোর্টস ডেস্ক।। প্রথমবারের মতো দেশের বাইরে কোন ফ্র্যাঞ্চাইজিভিত্তিক ক্রিকেট লীগে খেলতে গিয়েছেন পেসার তাসকিন আহমেদ। অাজ থেকে শুরু হতে যাওয়া আফগানিস্তান প্রিমিয়ার লিগে প্রথম ম্যাচেই মাঠে নামবে তাসকিন আহমেদের দল কান্দাহার। অাজ রাত দশটাই শুরু হবে এই ম্যাচটি। প্রথম বারের মত এই টুর্ণামেন্টে বাংলাদেশ থেকে অংশগ্রহণ করবেন ৩ জন ক্রিকেটার।

কান্দাহারের হয়ে খেলবেন বাংলাদেশের তাসকিন অাহমেদ। প্রথম ম্যাচে অাজ তারা তামিম-মুশফিকের নাঙ্গরহারের বিপক্ষে খেলবে। আর এই ম্যাচকে সামনে রেখে গতকাল অনুশীলনে ঘাম ঝরাতে দেখা গেছে তাসকিন আহম্মেদকে। অাজই অভিষেক হতে পারে তাসকিনের।

একই দলের হয়ে খেলবেন বাংলাদেশ জাতীয় দলের দুই ওপেনার মোহাম্মদ মিঠুন এবং সৌম্য সরকার। গতকাল কান্দাহারের চূড়ান্ত স্কোয়াড ঘোষণা করেছে আফগানিস্টান ক্রিকেট বোর্ড। সেখানে তাসকিন, আফগান আজগার, ব্রেন্ডন ম্যাক্কালাম দের সাথে নাম এসেছে বাংলাদেশ জাতীয় দলের এই দুই ওপেনারের।

বাংলাদেশ ক্রিকেট বোর্ডের কাছ থেকে সবুজ সংকেত এর জন্য অপেক্ষা করছেন এই দুই ব্যাটসম্যান। বাংলাদেশ থেকে এই ম্যাচ সরাসরি দেখা যাবে ভারতীয় স্পোর্টস চ্যানেল ডি স্পোর্টস। এছাড়াও বাংলাদেশ ক্রিকেট ভক্তরা এই খেলা দেখতে পারবেন জিও সুপার এবং ইউ টিভিতে। এছাড়াও বাংলাদেশ ক্রিকেট ভক্তরা এই খেলা দেখতে পারবেন জিও সুপার এবং ইউ টিভিতে।

এ জাতীয় আরও খবর

টাইগারদের চোখ সিরিজে

রাব্বীর আরেকটি সুযোগ পাওয়া উচিত : মাশরাফি

শ্রীলঙ্কার অর্ধেক রানও করতে পারল না ইংল্যান্ড

ক্রিকেট ওভাবে হয় না, মাশরাফির এক জবাব

সাকিবও জানেন না কবে ফিরবেন

বাংলাদেশেই বিশ্বকাপে সেমিফাইনাল খেলবে : ব্রেন্ডন টেইলর

আগে সিরিজ নিশ্চিত, এরপর দল নিয়ে পরীক্ষা-নিরীক্ষা!

ইনজুরি নিয়েই খেলছেন মাশরাফি

মোস্তাফিজকে ঘিরে অনিশ্চয়তা