বুধবার, ২৪শে অক্টোবর, ২০১৮ ইং ৯ই কার্তিক, ১৪২৫ বঙ্গাব্দ

বিনা প্রতিদ্বন্দ্বিতায় জিতে আ’লীগে যোগ দিলেন লুনা

বরিশাল ব্যুরো : বিনা প্রতিদ্বন্দ্বিতায় কাউন্সিলর নির্বাচিত হওয়ার পর আওয়ামী লীগে যোগদান করেছেন বরিশাল নগর বিএনপির মহিলাবিষয়ক সম্পাদক আয়শা তৌহিদ লুনা। শুক্রবার রাতে বিসিসি নির্বাচনে আওয়ামী লীগের মেয়র প্রার্থী সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহর কালীবাড়ি রোডের বাসভবনে নগর আওয়ামী লীগ নেতৃবৃন্দের হাতে ফুলের তোড়া দিয়ে আওয়ামী লীগে যোগ দেন তিনি।

এ সময় লুনার সঙ্গে তার শতাধিক সমর্থকও ছিলেন। তিনি বরিশাল সিটি করপোরেশন নির্বাচনে তিনি সংরক্ষিত ৪ নম্বর (১০, ১১ ও ১২) ওয়ার্ড থেকে বিনা প্রতিদ্বন্দ্বিতায় কাউন্সিলর নির্বাচিত হয়েছেন।

সোমবার বরিশাল সিটি নির্বাচন। ভোটের একদিন আগে আয়শা তৌহিদ লুনার এ দলবদলের ঘটনা নগরীতে নানা আলোচনার সৃষ্টি করেছে।

আওয়ামী লীগে যোগদানের সময় আয়শা তৌহিদ বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শে বিশ্বাস রেখে এবং দক্ষিণাঞ্চলে বর্তমান সরকারের বিপুল উন্নয়ন কর্মযজ্ঞের কারণে তিনি আওয়ামী লীগে যোগ দিয়েছেন। ব্যক্তিগত স্বার্থে নয়, বরং দক্ষিণাঞ্চলে উন্নয়নের ধারাবাহিকতা রক্ষার স্বার্থে স্বেচ্ছায় তিনি আওয়ামী লীগে যোগ দেন।

এ যোগদান অনুষ্ঠানে জেলা আওয়ামী লীগের সহসভাপতি সাহান আরা বেগম, নগর আওয়ামী লীগের সভাপতি গোলাম আব্বাস চৌধুরী দুলাল, সাধারণ সম্পাদক একেএম জাহাঙ্গীর ও সিটি নির্বাচনে আওয়ামী লীগের মেয়র প্রার্থী সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহসহ দলের অন্য নেতারা উপস্থিত ছিলেন।