সোমবার, ৪ঠা জুন, ২০১৮ ইং ২১শে জ্যৈষ্ঠ, ১৪২৫ বঙ্গাব্দ

ব্রাহ্মণবাড়িয়ায় শাহ জামাল রানার উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি: ব্রাহ্মণবাড়িয়ায় জাতীয় পার্টির কর্মী সমর্থকদের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার বিকেলে সদর উপজেলার কোড্ডা গ্রামে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন কেন্দ্রীয় জাতীয় পার্টির যুগ্ম সাংগঠনিক সম্পাদক শাহ জামাল রানা।

স্থানীয় নেতা শহিদ ভূইয়ার সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন জেলা জাতীয় পার্টির সাবেক সিনিয়র যুগ্ম সম্পাদক শেখ মোঃ ইয়াসিন, জেলা যুগ্ম সাংগঠনিক সম্পাদক শেখ আব্দুল্লাহ, জেলা আহবায়ক কমিটির সদস্য মোঃ সাহেদ, সদর উপজেলা সিনিয়র সহ সভাপতি লুৎফুর রহমান, সদর উপজেলার জাতীয় মহিলা সমাজের সভানেত্রী ইসরাত জাহান ইয়াসমিন, সদর উপজেলার সাংগঠনিক সম্পাদক সাথী আক্তার, আবুল হাসেম, হানিফ খলিফা, জাকির ভূইয়া প্রমুখ।

আরও : সুরা আল-ফজর: আল্লাহর কুদরতের পথ প্রদর্শক

এসময় প্রধান অতিথি তার বক্তব্যে জাতীয় পার্টির চেয়ারম্যান হুসাইন মোহাম্মদ এরশাদ ও তার জাতীয় পার্টির কো-চেয়ারম্যান রৌশন এরশাদের জন্য দোয়া প্রার্থনা করেন। ব্রাহ্মনবাড়িয়া-৩ আসনের জাতীয় পার্টির পক্ষ থেকে প্রার্থী হয়ে সকলের কাছে দোয়া ও সহযোগিতা কামনা করেন।

বৈরি আবহাওয়াতেও নেতা কর্মীদের উপস্থিতির জন্য তিনি কৃতজ্ঞতা প্রকাশ করেন। অনুষ্ঠানে জেলা, সদর উপজেলা ও ইউনিয়ন পর্যায়ের বিভিন্ন স্থরের নেত্রীবৃন্দসহ হাজারো লোকজন উপস্থিত ছিলেন। আলোচনা সভা শেষে ইফতার মাহফিলে স্থানীয় মসজিদের ইমাম দোয়া পরিচালনা করেন।

Print Friendly, PDF & Email