সোমবার, ৪ঠা জুন, ২০১৮ ইং ২১শে জ্যৈষ্ঠ, ১৪২৫ বঙ্গাব্দ

ব্রাহ্মণবাড়িয়ায়  বন্দুকযুদ্ধে ৮ মামলার আসামী নিহত

তৌহিদুর রহমান নিটল, ব্রাহ্মণবাড়িয়া : ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় ডাকাতির টাকা ভাগাভাগি ও মাদক ব্যবসার বিরোধকে কেন্দ্র করে সহযোগীদের সাথে বন্দুক যুদ্ধে শীর্ষ মাদক ব্যবসায়ী ও ডাকাত জনি মিয়া (৩০) নিহত হয়েছে। সোমবার মাঝরাতে এঘটনা ঘটে। এ সময় পুলিশ ঘটনাস্হল থেকে একটি দেশীয় পাইপ গান, একটি কার্টুজ, দেশীয় অস্ত্র উদ্ধার করে।
মাদক ব্যবসায়ী ও ডাকাত জনি মিয়া আখাউড়া রেলওয়ে বাগানবাড়ীর ফিরোজ মিয়ার ছেলে।
পুলিশ জানায়, সোমবার দিনগত রাত দুইটার দিকে পৌরসভার  খালাজোড়ায় আনোয়ারপুর  বাগান সংলগ্ন রাস্তার পাশে গোলাগুলির শব্দ শুনে টহলরত পুুুুলিশ  উপস্থিত হয়ে জনি মিয়া (৩০)
নামক একজনের গুলিবিদ্ধ দেহ উদ্ধার করে। পুলিশ আরো জানায়, ডাকাতির মালামাল ভাগাভাগি ও মাদক ব্যবসার বিরোধকে কেন্দ্র করে সহযোগি ডাকাত ও মাদক ব্যবসায়ীদের গোলাগুলিতে নিহতের ঘটনা ঘটে। নিহত জনি মিয়ার বাড়ী কুমিল্লা দেবিদ্বার খাইয়ার গ্রামে।
এ ব্যাপারে আখাউড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোশারফ হোসেন তরফতার জানান নিহত জনি মিয়ার বিরুদ্ধে আখাউড়া ও অন্যান্য থানায় ৮টি মামলা রয়েছে। ১ ডাকাতি, ২টি ডাকাতির প্রস্তুতি, ১টি দস্যুতা, ২টি চোরাচালান ও ২টি মাদক মামলা রয়েছে। এ ব্যাপারেও আখাউড়া থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।
Print Friendly, PDF & Email

এ জাতীয় আরও খবর

পৃথিবীতে ফিরলেন ৩ মহাকাশচারী!

ইউরোপে সীমান্ত পার হওয়ায় গাভীর প্রাণদণ্ড !

রাত ২ টাতেও কল আসে ওবায়দুল কাদেরের মোবাইলে!

তিন সিটি নির্বাচনে বিএনপির ওপর জামায়াতের চাপ

পাঠক মতামত: কোন বিচারক খালেদা জিয়াকে জামিন দিতে পারবে না’

প্রকাশ্যে ঈদের নামাজ পড়ার অনুমতি পেল বর্ধমানের নারীরা