মঙ্গলবার, ১৩ই মার্চ, ২০১৮ ইং ২৯শে ফাল্গুন, ১৪২৪ বঙ্গাব্দ

লা লিগায় সহজ জয় বার্সেলোনার

স্পোর্টস ডেস্ক : লা লিগার এবারের মৌসুমে এখন পর্যন্ত একটি ম্যাচেও হারের মুখ দেখেনি বার্সেলোনা। মালাগার বিপক্ষে নিজেদের সর্বশেষ ম্যাচেও কাতালানরা পেয়েছে ২-০ গোলের সহজ জয়। এই জয় দিয়ে লা লিগার শিরোপা জয়ের পথেও অনেকখানি এগিয়ে গেছে বার্সা।

মালাগার মাঠে প্রথমার্ধেই দুটি গোল পেয়েছিল বার্সেলোনা। ১৫ মিনিটের মাথায় দলের পক্ষে প্রথম গোলটি করেছিলেন লুইস সুয়ারেজ। আর ২৮ মিনিটে বার্সার পক্ষে দ্বিতীয় গোলটি করেছেন ফেলিপ্পে কুতিনহো।

৩০ মিনিটের পর থেকে মালাগা হয়ে গিয়েছিল ১০ জনের দল। সরাসরি লাল কার্ড দেখে মাঠ ছেড়েছিলেন মালাগার ফরোয়ার্ড সামু। ১০ জনের দল নিয়ে ম্যাচের বাকিটা সময় আর বার্সার সঙ্গে পেরে ওঠেনি মালাগা। অন্যদিকে বার্সেলোনাও আর বল জড়াতে পারেনি মালাগার জালে। শেষ পর্যন্ত এই ২-০ ব্যবধানের জয় নিয়েই মাঠ ছেড়েছে কাতালানরা।

এই জয়ের ফলে লা লিগায় পয়েন্ট টেবিলের শীর্ষস্থানটা আরো পাকাপোক্ত করেছে বার্সা। ২৮ ম্যাচ শেষে তাদের সংগ্রহ দাঁড়িয়েছে ৭২ পয়েন্ট। দ্বিতীয় স্থানে থাকা আতলেতিকো মাদ্রিদের সঙ্গে তাদের ব্যবধানটাও অনেক—১১ পয়েন্টের। ২৭ ম্যাচ খেলে ৬১ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে আছে আতলেতিকো। আর তাদের নগর প্রতিদ্বন্দ্বী রিয়াল মাদ্রিদ ২৮ ম্যাচ খেলে ৫৭ পয়েন্ট নিয়ে আছে তৃতীয় স্থানে।

Print Friendly, PDF & Email

এ জাতীয় আরও খবর

সাড়ে তিনদিনেই হার মানলো অস্ট্রেলিয়া

এই মানুষগুলোর জন্য প্রার্থনা করুন : মুশফিক

দক্ষিণ আফ্রিকাকে ১০১ রানের লক্ষ্য দিয়েছে অস্ট্রেলিয়া

এপ্রিলে পাকিস্তান সফরে যাচ্ছে ওয়েস্ট ইন্ডিজ

বিরাটের সঙ্গ দারুণ উপভোগ করছেন আনুশকা

নিদাহাস ট্রফি শেষেই কোচ পাচ্ছেন মুশফিকরা